প্রচ্ছদ / অর্থনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

রাইজ গ্রুপের মাধ্যমে ডলি সায়ন্তনী দম্পতির ব্যবসায়িক যাত্রা শুরু

কারেন্ট নিউজ বিডি   ৩ এপ্রিল ২০১৮, ৬:০২:২৫

ঢাকা, ০৩ এপ্রিলকারেন্ট নিউজ বিডিজনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত অনেক জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। বিশেষ করে ফোক গানে একটি শক্ত অবস্থান তিনি গড়েছেন অনেক আগেই। আর আধুনিক গানেও রয়েছে তার দূর্দান্ত বিচরণ। নিজের একক অ্যালবামের মাধ্যমে ডলির অনেক গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে, যেগুলো এখনও মানুষের মুখে মুখে। অ্যালবামের পাশাপাশি তিনি গেয়েছেন চলচ্চিত্রেও। আর স্টেজেতো সারা বছরই সরব থাকেন তিনি।

মধ্যে কয়েক বছরের বিরতি নিয়েছিলেন অ্যালবাম থেকে। তবে এখন আবার সরব ডলি। আর বর্তমানে স্টেজ শো নিয়ে দেশ-বিদেশে তুমুল ব্যস্ততা যাচ্ছে তার। সব মিলিয়ে বর্তমান দিনকাল কেমন কাটছে? উত্তরে ডলি সায়ন্তনী বলেন, খুব ভালো কাটছে। গান নিয়েই আসলে সময় চলে যায়। আর পরিবারকেও সময় দিচ্ছি। সব মিলিয়ে আলহামদুলিল্লাহ খুব ভালো আছি। তবে বর্তমান নতুন একটি প্রতিষ্ঠানের সাথে আমরা দম্পতি যুক্ত হয়েছি। এটা নিয়েই ব্যস্ততা যাচ্ছে। একটি সুন্দর আগামীর জন্য শ্লোগান নিয়ে বনানী নিজস্ব অফিসে গত ১ এপ্রিল রাইজ গ্রুপ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে । এই উপলক্ষে বনানী নিজস্ব অফিসে উদ্ভধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গ্রুপের চেয়ারম্যান ফাইযান খান। আরো উপস্থিত ছিলেন গ্রুপের ভাইস চেয়ারম্যান সংগীতশিল্পী ডলি সায়ন্তনী এবং ব্যবস্থাপনা পরিচালক শামিম আজাদ । রাইজ সিটি ডেভলপমেন্ট লি:, রাইজ প্রর্পাটিস লি: এবং রাইজ এভিয়েশন এক্সপ্রেস লি: নামে তিনটি কোম্পানি মাধ্যমে যাত্রা শুরু করে ।

এ প্রসঙ্গে রাইজ গ্রুপের চেয়ারম্যান ফাইজান খান বলেন, রাইজ গ্রুপ একটি সুন্দর আগামীর জন্য এই স্লোগান নিয়ে আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই। এই স্লোগান নিয়ে আজ আমাদের যাত্রা শুরু। আমাদের লক্ষ্য একটাই গ্রাহকের সব সুযোগ-সুবিধা রক্ষায় আমরা প্রতিশ্রুতি বদ্ধ। রাইজ গ্রুপ গ্রহকের সকল প্রতিশ্রুতি সঠিক ভাবে রক্ষায় বদ্ধ পরিকর। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

রাইজ গ্রুপের ভাইস-চেয়ারম্যান জনপ্রিয় কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী বলেন, ইনশাল্লাহ্ অনেক ভালো কিছুর নিয়ে সবার মাঝে হাজির হয়েছি। সবার দোয়ায় এগিয়ে যেতে চাই। আসলেই এ উদ্যেগটা আমার স্বামীর ইচ্ছা থেকেই, সে আমাকে বলতো অন্যের চাকুরী তো অনেক হলো এবার নিজেরা কিছু করি। সেই থেকে আর কি রাইজ গ্রুপ নিয়ে স্বপ্ন বাধি। সবার দোয়া চাই।

রাইজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম আজাদ বলেন, আমরা উন্নত গ্রাহক সেবা নিশ্চত করতে বদ্ধ পরিকর। ঢাকার চরম যানজটের ভোগান্তি থেকে মুক্তি দিয়ে রাজউক পুর্বাচল নিউ টাউনের কোল ঘেঁষে একটি সবুজ আবাসন উপহার দিতে চাই।ছয় মাস থেকে শুরু করে বিভিন্ন ধাপে প্লট ও ডুপ্লেক্স হস্তান্তর এর লক্ষ্যে আমরা আমাদের টিম নিয়ে কাজ করে যাচ্ছি। আমরা রাইজ গ্রুপকে প্রতিশ্রুতির দিক দিয়ে একটি শক্ত অবস্থানে রাখতে চাই। আর সেটা ব্যাপারে আমরা খুব সর্তক। সবাই দোয়ায় সেটা পারবো।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: