প্রচ্ছদ / অর্থনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

গণভবনে ব্যাংক মালিকরা

কারেন্ট নিউজ বিডি   ৪ এপ্রিল ২০১৮, ২:৪৩:০২

ঢাকা, ০৪ এপ্রিলকারেন্ট নিউজ বিডিব্যাংক মালিকদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকের (বিএবি) নেতা ও তাদের পরিবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন। মঙ্গলবার বিকালে গণভবনে আসেন বেশিরভাগ ব্যাংক মালিকরাই আসেন স্ত্রীকে নিয়ে। মালিকদের সঙ্গে ব্যাংক ব্যবস্থাপকরাও ছিলেন।

গণভবনের সবুজ মাঠে অতিথিদের বসার জায়গা করা হয়। আপ্যায়নের জন্য পরিবেশন করা হয় বিভিন্ন ধরনের খাবার। বিকাল ৫টার দিকে প্রধানমন্ত্রী মাঠে ঢুকে ঘুরে ঘুরে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি এক ঘণ্টারও বেশি সময় কাটান তাদের সঙ্গে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার শুভেচ্ছা বক্তব্য রাখেন। শুভেচ্ছা পর্ব শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বর্তমান সরকারের সাফল্য গাঁথা জারি গান পরিবেশন করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তারা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: