প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

গরম পানিতে শাশুড়ির শরীর ঝলসে দিল পুত্রবধূ

কারেন্ট নিউজ বিডি   ৪ এপ্রিল ২০১৮, ৩:০১:২৬

ঢাকা, ০৪ এপ্রিলকারেন্ট নিউজ বিডিঢাকার সাভার উপজেলায় পারিবারিক কলহের জেরে গরম পানিতে ঝলসে গেছে বৃদ্ধা শাশুড়ির শরীর। আর এই ঘটনার জন্য অভিযোগ উঠেছে তার পুত্রবধূর বিরুদ্ধে। সোমবার (২ এপ্রিল) উপজেলার নামা গেন্ডা এলাকায় এ ঘটনা ঘটে।

ওই শাশুড়ির নাম রাবেয়া খানম (৬৫)। তিনি উপজেলার গেন্ডা এলাকার ডা. আদম আলীর স্ত্রী। অভিযুক্ত পুত্রবধূ হলেন স্বপ্না বেগম।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পুলিশ ও রাবেয়ার পারিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পুত্রবধূ স্বপ্না বেগমের সঙ্গে রাবেয়া বেগমসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কলহ চলে আসছিল। কলহের জেরে সোমবার দুপুরে স্বপ্না তার শাশুড়ির শরীরে গরম পানি ঢেলে দেন। এর আগে তিনি শাশুড়িকে মারধরও করেন। শ্বাশুড়ির চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে ভর্তির পর তার অবস্থার অবনতি হলে বিকেলের দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সামছুন নাহার বলেন, গরম পানিতে রাবেয়া বেগমের কপাল, বুক, পিঠ ও হাতসহ শরীরের বিভিন্ন অংশের ৩০ ভাগ ঝলসে গেছে।

রাবেয়ার ছেলে কামরুজ্জামান বলেন, বিয়ের পর থেকেই ভাবির সঙ্গে তাদের বনিবনা হচ্ছিল না। তিনি প্রায়ই তার মাকে হত্যার হুমকি দিতেন। এ জন্য রোববার তিনি সাভার মডেল থানায় ভাবির বিরুদ্ধে একটি সধারণ ডায়েরিও (জিডি) করেছেন।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) নূরুল হুদা বলেন, পারিবারিক কলহের জেরে পুত্রবধূ স্বপ্না বেগম তার শাশুড়ির রাবেয়া খানমকে মারধরের পর গরম পানিতে ঝলসে দিয়েছেন বলে তারা জানতে পেরেছেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: