প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কোচিং সেন্টারে অভিযান আটক ১১

কারেন্ট নিউজ বিডি   ৪ এপ্রিল ২০১৮, ৩:১৭:৫৮

ঢাকা, ০৪ এপ্রিলকারেন্ট নিউজ বিডিময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে এইচএসসি পরীক্ষা সময় কোচিং সেন্টার পরিচালনা করায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

গফরগাঁও উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ড. শামীম রহমানের নেতৃত্বে এ অভিযানে চালিয়ে ৩টি কোচিং সেন্টার বন্ধ করে দেওয়া হয় আবার অনেক কোচিং সেন্টারে তালা ঝুলিয়ে পালিয়ে যায় কোচিংবাজ শিক্ষকরা। চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস রোধে বিশেষ অভিযান চালায় উপজেলা প্রশাসন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ড. শামীম রহমানের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত আজ সকাল ৭ টা থেকে গফরগাঁও পৌর শহরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩টি কোচিং সেন্টার বন্ধ করে দেয়।

আসন্ন এইচএসসি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠানের লক্ষ্যে শিক্ষা মন্ত্রনালয় ২৯ মার্চ থেকে এইচএসসি পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত সকল কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেয়, এ নির্দেশ অমান্য করে গফরগাঁয়ের কিছু কোচিংবাজ শিক্ষক কোচিং সেন্টার চালাচ্ছিল এর প্রেক্ষিতে উপজেলা পরিষদ সংলগ্ন অবস্থিত বিদ্যাপীঠ হতে ৫ জন, খান বাহাদুর ইসমাঈল খান রোডের মডার্ন একাডেমী হতে ৩ জন ও স্টারলাইট কোচিং সেন্টার হতে ৩ জন শিক্ষক আটক করে ভ্রাম্যমাণ আদালত।

এই  ঘটনার প্রক্ষিতে আটক শিক্ষকরা তাদের কোচিং বন্ধ রাখার  শর্তে মুচলেকা দিয়ে ক্ষমা চেয়ে ছাড়া পায়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: