প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ইংল্যান্ডের বিপক্ষে কিউইদের সিরিজ জয়

কারেন্ট নিউজ বিডি   ৪ এপ্রিল ২০১৮, ৩:৩৬:২৮

ঢাকা, ০৪ এপ্রিলকারেন্ট নিউজ বিডিপ্রতিষ্ঠিত বোলার হয়েও দুর্দান্ত ব্যাটিং করলেন ইশ সোধি ও নেইল ওয়াগনার। মাটি কামড়ে ইংলিশ বোলারদের বিপক্ষে দাঁড়িয়েছিলেন এই দুই বোলার। আর তাদের হাত ধরেই ১-০তে টেস্ট সিরিজ নিশ্চিত করলো নিউজিল্যান্ড। যেটি কিনা ১৯৯৯ সালের পর ইংল্যান্ডের বিপক্ষে কিউইদের সিরিজ উদযাপন।

ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় টেস্টে ৩৮২ রানের টার্গেটে চতুর্থ দিন বিনা উইকেটে ৪২ রানে শেষ করেছিল স্বাগতিকরা। তবে পঞ্চম ও শেষ দিন ব্রড-অ্যান্ডারসন ও উডের বোলিং তোপে ওপেনার টম ল্যাথাম ছাড়া আর কেউই ক্রিজে দাঁড়াতে পারেননি। পরে ল্যাথামও ব্যক্তিগত ৮৩ রানে বিদায় নিলে সপ্তম উইকেট জুটিতে কলিন ডি গ্র্যান্ডহোম ও সোধি দলকে এগিয়ে নেয়ার চেষ্টা করেন। কিন্তু গ্র্যান্ডহোমের ৪৫ রানের বিদায়ে আবারও বিপাকে পড়ে দলটি। তবে সমর্থকদের হতাশ করেননি সোধি ও ওয়াগনার জুটি। এ জুটিতে রান এসেছে মাত্র ৩৭। কিন্তু সফরকারীদের স্বপ্নকে গুঁড়িয়ে দিয়েছেন তাদের মন্থর ব্যাটিংয়ে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সংক্ষিপ্ত স্কোর-
ইংল্যান্ড: ৩০৭ ও ৩৫২/৯ ডিক্লেয়ার
নিউজিল্যান্ড: ২৭৮ ও ২৫৬/৮ (১২৪.৪ ওভার)

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: