For Advertisement

750px X 80px Call : +8801911140321

মে মাস থেকে বাংলাদেশে তৈরি হবে স্যামসাং মোবাইল

কারেন্ট নিউজ বিডি   ৪ এপ্রিল ২০১৮, ৩:৩৮:২১

ঢাকা, ০৪ এপ্রিলকারেন্ট নিউজ বিডিআগামী মে মাস থেকে বাংলাদেশে স্যামসাং ব্র্যান্ডের স্মার্টফোন তৈরি হতে যাচ্ছে। এ জন্য স্যামসাং ফোনের এ দেশীয় পরিবেশক ফেয়ার ইলেকট্রনিকস নরসিংদীতে একটি কারখানা তৈরি করেছে। এ কারখানায় মূলত স্যামসাং ইলেকট্রনিকসের ফোরজি স্মার্টফোন তৈরি করা হবে।

রাজধানীর একটি হোটেলে মঙ্গলবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানানো হয়। এতে জানানো হয়, ৫৮ হাজার বর্গফুট আয়তনের এই কারখানাটিতে গ্রাহকদের জন্য সাশ্রয়ী স্মার্টফোন তৈরি করা হবে। এই কারখানার মাধ্যমে দেশে প্রত্যক্ষভাবে পাঁচ শতাধিক এবং পরোক্ষভাবে আরও অনেক কর্মসংস্থানের সৃষ্টি হবে, বাড়বে দেশের বিনিয়োগ। ডিজিটাল বাংলাদেশ তৈরির লক্ষ্য অর্জনে এই নতুন কারখানাটি বিশেষ অবদান রাখবে বলে আশা করা হচ্ছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

প্রসঙ্গত, স্যামসাং হচ্ছে দেশের প্রথম বৈশ্বিক হ্যান্ডসেট কোম্পানি যারা বাংলাদেশে মোবাইল তৈরির কারখানা স্থাপন করছে।

সংবাদ সম্মেলনে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, ফেয়ার ইলেকট্রনিকসের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব, প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) মেজবাহ উদ্দিন প্রমুখ।

সংবাদ সম্মেলেন আরও জানানো হয়, শুরুতে মোবাইল সংযোজন হবে ওই কারখানায়। পরে উৎপাদন পর্যায়ে যাবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: