প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

রাষ্ট্রপতি খুলনা যাচ্ছেন আজ

কারেন্ট নিউজ বিডি   ৪ এপ্রিল ২০১৮, ৬:১৮:৩৬
ঢাকা, ০৪ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : মোংলা বন্দর এবং খুলনা প্রকৌশল ও কারিগরি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সমাবর্তনের যোগ দিতে রাষ্ট্রপতি আবদুল হামিদ আজ বুধবার খুলনা সফরে যাচ্ছেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব মোহাম্মদ জয়নাল আবেদিন এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, রাষ্ট্রপতি কুয়েটের তৃতীয় সমাবর্তনে যোগ দিতে এবং মোংলা বন্দর পরিদর্শনে বুধবার দুই দিনের সফরে খুলনার উদ্দেশে ঢাকা ছাড়বেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেন, রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি বুধবার দুপুরে ঢাকা ছেড়ে যাবে। বিকাল ৩টায় কুয়েটের সমাবর্তনে যোগ দেবেন তিনি।

কুয়েটের চ্যান্সেলর রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠেয় সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান সমাবর্তনে বিশেষ অতিথি থাকবেন।

শিক্ষাবিদ প্রফেসর ড. মোহাম্মদ আলী আসগর অনুষ্ঠানে সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।

একই দিন সন্ধ্যায় রাষ্ট্রপতি হামিদ মোংলা বন্দর কর্তৃপক্ষের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন। এ ছাড়া রাষ্ট্রপতি সেখানে ডিজিটাল পদ্ধতির কিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধনেরও কথা রয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাষ্ট্রপতি ঢাকা ফিরবেন।

এর আগে রাষ্ট্রপতি মুন্সীগঞ্জ ও শরীয়তপুর এলাকায় পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের নির্মাণস্থলে দুই দিনের সফর শেষে মঙ্গলবার বিকালে ঢাকা ফিরে আসেন।

খবর বাসস

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: