প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা জানা যাচ্ছে না: রিজভী

কারেন্ট নিউজ বিডি   ৫ এপ্রিল ২০১৮, ৩:১৬:৫৯

ঢাকা, ০৫ এপ্রিলকারেন্ট নিউজ বিডিবিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, কারাগারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রকৃত শারীরিক অবস্থা কেমন তা জানা যাচ্ছে না বলে জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশের বৃহৎ রাজনৈতিক দলের প্রধান খালেদা জিয়ার ওপর সর্বোচ্চ জুলুম করছে সরকার। কারাগারে তার প্রাপ্য অধিকার থেকে সরকার বঞ্চিত করছে। তার জামিন অধিকারসহ সব অধিকার কেড়ে নিয়ে তিলে তিলে কষ্ট দিচ্ছে সরকার।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি আরও বলেন, খালেদা জিয়াকে হাইকোর্ট জামিন দিয়েছেন, সরকার প্রধানের নির্দেশে সে জামিন স্থগিত করা মানবাধিকারের চরম লঙ্ঘন। জেলখানায় তার প্রাপ্য অধিকার থেকে বঞ্চিত করছে এ স্বৈরাচার সরকার।

রিজভী বলেন, মোট দেশজ উৎপাদনের (জিডিপি) প্রবৃদ্ধি অর্জনের সরকারি ঘোষণা চাপাবাজি। রাজকোষ কেলেঙ্কারিসহ সমস্ত ব্যাংক লুট করে ফোকলা করে দেয়া হয়েছে। ব্যাংকে স্বাভাবিক লেনদেনেও তার প্রভাব পড়ছে। বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ কমতে কমতে এখন সর্বনিম্ন পর্যায়ে পৌঁছেছে, বিদেশি রেমিট্যান্সে ধস নেমেছে। দুঃশাসনের কবলে পড়ে দেশি-বিদেশি বিনিয়োগে স্থবিরতা বিরাজ করছে এমনকি রপ্তানি আয় কমছে ব্যাপক হারে। অন্যদিকে উন্নয়নের নামে দেশজুড়ে হরিলুট চলছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: