প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘আওয়ামী লীগ নয়, অন্য কেউ দেশ চালাচ্ছে!’

কারেন্ট নিউজ বিডি   ৫ এপ্রিল ২০১৮, ৫:৩৫:১৮

ফাইল ছবি

ঢাকা, ০৫ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে এমন কোন গুঞ্জনে কান না দেয়ার পরামর্শ দিয়েছেন বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়াকে মুক্ত করে তার নেতৃত্বেই আগামী নির্বাচনে যাবে বিএনপি। তাকে ছাড়া কোন নির্বাচনে অংশ নেবেনা। অতএব এই ধরণের কোন গুঞ্জনে কান দেবেননা।

 কয়েকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে আগামী জাতীয় নির্বাচনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদাকে কারাগারে রেখে অথবা যেকোন ভাবে নির্বাচন থেকে বাইরে রেখে নির্বাচন হতে পারে। আজ দুপুরে দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এবিষয়ে দৃষ্টি আকর্শন করা হলে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বলেন, নির্বাচন কমিশনের কোন ক্ষমতাই নেই।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সরকারের পক্ষ থেকে তাদের যা যা নির্দেশ দেয়া হচ্ছে তারা তাই করছে। দুদকও একই ভাবে কাজ করছে। আমাদের নেতাদের বিরুদ্ধে ব্যাংকে সন্দেহজনক লেনদেনের অভিযোগ করেছে প্রতিষ্ঠানটি। তার মধ্যে এমনও নেতা আছে যাদের ওই ব্যাংকে কোন একাউন্টই নেই।

তিনি বলেন, এই ধরণের কাজের মাধ্যমে রাষ্ট্রীয় কাঠামো বিকৃত করা হচ্ছে। গণতন্ত্রের কথা বলে অগণতান্ত্রিক ব্যবস্থা চাপিয়ে দেয়া হচ্ছে। এক দলীয় শাসন ব্যবস্থা চাপিয়ে দেয়া হচ্ছে। বলা হচ্ছে আমরা আইনের শাসন প্রতিষ্ঠা করছি। আবার আইনের লোকেরা হুকুম দেয় এটা করতে হবে এটা করতে হবে। এভাবে দেশ চলছে।

এসময় তিনি বলেন, আমার তো মাঝে মাঝে সন্দেহ হয় সত্যিই কি আওয়ামী লীগ দেশ চালাচ্ছে! আমাদের মনে হয় আওয়ামী লীগ নয়, অন্য কেউ দেশ চালাচ্ছে। তিনি আরো বলেন, যে দল নিজের হাতে গণতন্ত্রের জন্য লাড়াই করেছে, তত্বাবধায়ক সরকারের জন্য লড়াই করেছে তারা  এমনভাবে দেশ চালাতে পারেনা। আসলে তারা কোথা থেকে কোথায় আসলো এগুলো আমাদের ভাবা উচিৎ। আমরা কেউ এগুলো নিয়ে চিন্তা করিনা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: