প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয়

কারেন্ট নিউজ বিডি   ৫ এপ্রিল ২০১৮, ৭:১০:৩১
ঢাকা, ০৫ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : হুইলচেয়ার ক্রিকেটে ভারতকে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে হারিয়ে সিরিজ নিজেদের করে নিল বাংলাদেশ। সিরিজের প্রথম দুই ম্যাচ ১-১-এ সমতা থাকায় শেষ ম্যাচটি অলিখিত ফাইনালে পরিণত হয়েছিল। তবে সিরিজ নির্ধারণী ম্যাচে ৭ উইকেটে জিতে নেয় বাংলাদেশ। ২-১ ব্যবধানে সিরিজ জয় হয় লাল-সবুজদের।

টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মহসিন। তার সিদ্ধান্ত সঠিক প্রমাণ করে মাত্র ১৩.৪ ওভারে ১০১ রানেই স্বাগতিকদের ইনিংস গুটিয়ে দেন বাংলাদেশের বোলাররা।

ভারতের ওপেনার সৌরভ রানের খাতা খোলার আগেই রিপন উদ্দিন আহমেদের বলে বোল্ড হয়ে ফেরেন। নিয়মিত বিরতিতে পড়তে থাকে ভারতের উইকেট।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ভারতের হয়ে কিছুটা হলেও হাল ধরেছিলেন ললিত। অপরাজিত ৩২ রান আসে তার ব্যাট থেকে। বাংলাদেশের হয়ে ৪ উইকেট নেন উজ্জ্বল বৈরাগী।

১০২ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে শুরুতেই অধিনায়ক মহসিনকে হারায় বাংলাদেশ। এক রান করেই সৌরভের বলে বোল্ড হন তিনি। আরেক ওপেনার রিপনও বেশি সময় টিকতে পারেননি। মাত্র আট রান করে ফিরে যান তিনিও। ছয় রান করে বিদায় নেন উজ্জ্বল। এর পর মোহাম্মদ মিঠু ও মোর্শেদ আলমের অবিচ্ছ্বেদ্য জুটিতে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ।

৫০ রানে মিঠু ও ২৪ রানে অপরাজিত ছিলেন মোর্শেদ।

চলতি টি-টোয়েন্টি সিরিজ শেষে ৭ এপ্রিল থেকে নেপালকে সঙ্গে নিয়ে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ ও ভারত।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: