প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

শিরোপা পুনরুদ্ধার করলো আবাহনী

কারেন্ট নিউজ বিডি   ৫ এপ্রিল ২০১৮, ৭:১৩:২০
ঢাকা, ০৫ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : বৃহস্পতিবার বিকেএসপিতে লেজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে প্রতাপ ছড়ানো জয়ে শিরোপা পুনরুদ্ধার করেছে আবাহনী লিমিটেড। এদিন দলটি জয় পেয়েছে ৯৪ রানে। টুর্নামেন্টের ইতিহাসে আবাহনীর এটি ১৯তম শিরোপা। এর আগে সর্বশেষ ২০১৫-১৬ মৌসুমে শিরোপা জিতেছিল তারা।

এদিন বিকেএসপির তিন নম্বর মাঠে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে ৩৭৪ রান সংগ্রহ করে আবাহনী লিমিটেড। দলের পক্ষে সেঞ্চুরি করেন নাসির হোসেন ও নাজমুল হোসেন শান্ত। অধিনায়ক নাসির হোসেন করেন ১২৯ রান। নাজমুল হোসেন শান্ত করেন ১১৩ রান।

ওপেনার এনামুল হক বিজয় করেন ৫৭ রান। আট বল খেলে চার ছক্কার সাহায্যে ২৮ রান করে অপরাজিত থাকেন মাশরাফি বিন মুর্তজা। লেজেন্ডস অব রূপগঞ্জের পক্ষে পারভেজ রাসুল ৩টি, মোহাম্মদ শহীদ ২টি ও আসিফ হাসান ১টি করে উইকেট নেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পরে লেজেন্ডস অব রূপগঞ্জ ব্যাট করতে নেমে ৪২.৪ ওভারে ২৮০ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে মোহাম্মদ নাঈম ৭০, মুশফিকুর রহিম ৬৭ ও নাঈম ইসলাম ৭৬ রান করেন। আবাহনী লিমিটেডের পক্ষে মেহেদী হাসান মিরাজ ২টি, মাশরাফি বিন মুর্তজা ১টি, সানজামুল ইসলাম ২টি, সন্দ্বীপ রয় ২টি ও নাসির হোসেন ২টি করে উইকেট নেন। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন নাসির হোসেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: