প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ঢামেকের বাথরুমে টেনে নিয়ে বোবা তরুণীকে ধর্ষণ

কারেন্ট নিউজ বিডি   ৫ এপ্রিল ২০১৮, ৯:১৯:২৯

ঢাকা, ০৫ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : হাসপাতালে লোকজন যায় রোগ সারাতে। আর সেখানেই কিনা ধর্ষিতা হলেন এক বাকপ্রতিবন্ধী তরুণী! এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে।

জানা গেছে, ওই হাসপাতালের বাথরুমে নিয়ে গিয়ে তার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে। তবে এ ঘটনার সঙ্গে হাসপাতালের কোনো চিকিৎসক বা কর্মচারী জড়িত নন। এ ঘটনা ঘটিয়েছে এক বহিরাগ যুবক। স্বপন (২৮) নামের ওই যুবককে আটক করে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে। এখন পর্যন্ত ওই নারীর কোনো পরিচয় জানা যায়নি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বুধবার রাত ১১টার দিকে ঢামেকের বাথরুমে এ ঘটনা ঘটে। স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রতিবন্ধী ওই নারীর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ঢামেক হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার মো. মোসলেহ উদ্দিন জানান, বহিরাগত স্বপন বাকপ্রতিবন্ধী ওই নারীকে গত রাতে বাইরে থেকে হাসপাতালের পুরাতন ভবনে আনে। এরপর বাথরুমে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে ওই যুবক। ঘটনা জানাজানি হওয়ার পর আনসার সদস্যরা ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। তবে বহিরাগত এক ব্যক্তি হাসপাতালে ঢুকে এতবড় অপরাধ কীভাবে করল, এ প্রশ্নের কোনো সদুত্তর পাওয়া যায়নি।

হাসপাতালের পুলিশ বক্সের এক পুলিশ ইনচার্জ জানান, আনসার সদস্যরা এক যুবককে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। আমরা তাকে শাহবাগ থানা পুলিশে সোপর্দ করেছি।

এদিকে শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলী বিশ্বাস জানিয়েছেন, নারী নির্যাতনের অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ওই নারীর ডাক্তারি পরীক্ষা হবে। এর পরই ধৃত ওই যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: