প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বাসা ভাড়া নিতে এসে মা-মেয়েকে অজ্ঞান, অতঃপর

কারেন্ট নিউজ বিডি   ৬ এপ্রিল ২০১৮, ৪:৩০:১৫

ঢাকা, ০৬ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : বাসা ভাড়া নেয়ার কথা বলে ঘরে ঢুকে কৌশলে মা-মেয়েকে অচেতন করে স্বর্ণালঙ্কার লুট করে পালিয়েছে নিয়েছে তিন নারী দুর্বৃত্ত।

ঘটনার শিকার সাফিয়া বেগম (৪৬) ও তার মেয়ে সীমা আক্তার মীম (১৫) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বৃহস্পতিবার (৫ এপ্রিল) দুপুরে রাজধানীর কদমতলীর রায়েরবাগে সাখাওয়াত উল্লাহ নামে এক ব্যক্তির টিনশেড বাড়ির ওই বাসায় এ ঘটনা ঘটে। সাফিয়া বেগম পরিবারসহ ওই বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকছেন।

তার ছেলে রাকিব হাসান জানান, দুপুরে তিনি, তার মা ও বোন বাসায় ছিলেন। এসময় ৩৫ থেকে ৬০ বছর বয়সী ওই তিন নারী বাসা ভাড়া খুঁজতে তাদের টিনশেড বাড়িটিতে ঢোকেন। এক পর্যায়ে সাফিয়ার সঙ্গে আলাপচারিতা শুরু করেন, জমিয়ে ফেলেন ভাবও।

বেলা গড়ালে তাদের বাসায়ই খাওয়া-দাওয়া করেন ওই তিন নারী। এরপর তারা নিজেদের সঙ্গে থাকা বেলের শরবত খাওয়ান সাফিয়া ও তার মেয়েকে।

এরমধ্যে রাকিব নিকটস্থ মসজিদে নামাজ পড়তে যান। কিছুদূর যাওয়ার পর তার সন্দেহ হলে ফিরে এসে পাশের ঘরে শুয়ে থাকেন। তখনও সাফিয়া ও মীমের সঙ্গে কথা বলছিলেন সেই তিন নারী।

কিছুক্ষণ পর কোনো সাড়াশব্দ না পেয়ে রাকিব পাশের ঘরে গিয়ে দেখেন, মা ও বোন অচেতন অবস্থায় পড়ে রয়েছেন, উধাও হয়ে গেছেন সেই তিন নারী। তাৎক্ষণিক সাফিয়া ও মীমকে চিকিৎসার জন্য ঢামেকে নিয়ে আসেন তারা।

রাকিব জানান, দুর্বৃত্ত চক্রের সদস্য ওই তিন নারী তার মা-বোনের পরনের স্বর্ণালঙ্কার নিয়ে গেছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, দু’জনের পাকস্থলী ওয়াশ করার পর ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: