প্রচ্ছদ / বরিশাল / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

প্রেমিক-প্রেমিকা শ্রীঘরে

কারেন্ট নিউজ বিডি   ৬ এপ্রিল ২০১৮, ৪:৪৬:৫০

ঢাকা, ০৬ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : বরগুনার তালতলী উপজেলার চরপাড়া এলাকার নাসির উদ্দিন হাওলাদারের বাড়ি থেকে স্থানীয় জনতা প্রেমিক যুগলকে আটক করে থানায় সোপর্দ করে। আটক প্রেমিক যুগল হলেন- জাহিদুল ইসলাম বিশ্বাস (১৯) ও  সিমলা আক্তার (১৪)।

বুধবার (৪ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে তাদের আটক করা হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জানা গেছে, পুটয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী ইউনিয়নের চত্রা গ্রামের জাহাঙ্গীর হোসেন হাওলাদারের স্কুল পড়ুয়া কন্যা চরখালী সমবায় মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। তার নাম সিমলা আক্তার। বরগুনা জেলার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ফুলতলা গ্রামের জালাল উদ্দিন বিশ্বাসের স্কুল পড়ুয়া ছেলে সবুজকানন মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম। এবং তার সঙ্গে বছর খানেক আগে মোবাইল ফোনের মাধ্যমে সম্পর্ক গড়ে ওঠে।

সম্প্রতি পারিবারিকভাবে  খালাতো ভাই হেলাল উদ্দিনের সাথে সিমলার বিবাহের দিন তারিখ ধার্য করা হয়। এতে সিমলা রাজি না থাকায় গত ১মার্চ প্রেমিকা জাহিদুল ইসলামের হাত ধরে বাড়ি থেকে পালিয়ে যায়। জাহিদুল ইসলাম সিমলাকে নিয়ে সোমবার তার নানা তালতলী উপজেলার বড়বগী ইউনিয়নের চরপাড়া গ্রামের নাসির উদ্দিনের বাড়ীতে এসে আশ্রয় নেয়।

তালতলী থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রেমিক-প্রেমিকা অপ্রাপ্ত বয়স্ক বিধায় তাদের অভিভাবকদের খবর দেয়া হয়েছে। তারা এলে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: