For Advertisement

750px X 80px Call : +8801911140321

বিলুপ্ত ঘোষণা করা হয়েছে মালয়েশিয়ার পার্লামেন্ট

কারেন্ট নিউজ বিডি   ৬ এপ্রিল ২০১৮, ৪:১৮:৫৯
ঢাকা, ০৬ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : মালয়েশিয়ার পার্লামেন্ট বিলুপ্ত ঘোষণা করেছেন দেশটির প্রধানমন্ত্রী নাজিব রাজাক। শুক্রবার টেলিভিশনে দেয়া এক ভাষণে এ ঘোষণা দেন তিনি। এতে করে সে দেশে নির্বাচনের পথ সুগম হবে ধারণা করা হচ্ছে। খবর রয়টার্স।

নাজিব রাজাক বলেন, জনগণকে অবগত করছি যে- আমি মালয়েশিয়ার রাজার সঙ্গে দেখা করেছি। তার কাছে শনিবার পার্লামেন্টের বিলুপ্তি কার্যকরের সুপারিশ করেছি।

২৫ মিনিটের ভাষণে ক্ষমতাসীন বারিসান নাসিওনাল জোটের বিভিন্ন সফলতা বিবরণ তুলে ধরেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি আরও বলেন, আমরা মানুষের সেবা করেছি। ভবিষ্যতেও আপনাদের সেবা করে যাব। আরও পাঁচ বছর দেশ শাসন করার জন্য আপনাদের সমর্থন চাচ্ছি।

পার্লামেন্ট বিলুপ্তির ৬০ দিনের মাথায় দেশটির জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এখন নির্বাচন কমিশন ভোটের দিন তারিখ ঠিক করতে বৈঠকে বসবে।

উল্লেখ্য, নাজিব রাজাকের বিরুদ্ধে সরকারি কোষাগার থেকে কোটি কোটি ডলার অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে। বিভিন্ন দেশে অর্থ পাচারের অভিযোগের তদন্ত চলছে তার বিরুদ্ধে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতের সরকারের প্রতি মানুষের চরম ক্ষোভ বিরাজ করছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: