প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ব্লু-হোয়েলের চেয়েও ভয়ঙ্কর ‘কনডম স্নোর্টিং চ্যালেঞ্জ’!

কারেন্ট নিউজ বিডি   ৬ এপ্রিল ২০১৮, ৪:২৩:১১
ঢাকা, ০৬ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : সামাজিক মাধ্যমে আত্নহত্যার অপর নাম ছিল ব্লু-হোয়েল গেম। যা আতংকের সাড়া জাগিয়েছিল গোটা বিশ্বজুড়ে। এবার ব্লু-হোয়েলের পরিবর্তে আসছে আরেক ভয়ঙ্কর গেম যার নাম ‘কনডম স্নোর্টিং চ্যালেঞ্জ’।

দ্য ওয়াশিংটন পোস্ট এক প্রতিবেদনে জানায়, তবে এই চ্যালেঞ্জটা কি আবারো মৃত্যুর কাছাকাছি নিয়ে যাবে? ব্যাপারটা ঠিক সেরকমই। নাক দিয়ে কনডম ঢুকিয়ে মুখদিয়ে বের করতে হবে। সম্প্রতি অনলাইন অঙ্গনে এই কর্মকাণ্ডের ভিডিও নিয়ে উৎসাহ দেখা যাচ্ছে। এ ধরনের ভিডিও পোস্ট করা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিশেষজ্ঞরা মনে করছেন এই পোস্টের মাধ্যমে লাইক, শেয়ার পাওয়ার প্রবণতা থেকেই এ ধরনের কর্মকাণ্ডে যুক্ত হচ্ছে নতুন প্রজন্ম।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

প্রতিবেদনে বলা হয়, এই চ্যালেঞ্জটির মাধ্যমে খেলাটির আগমন ঘটে ২০০৭ সালে। পরবর্তীতে ২০১৩ সালে একটি ভিডিওতে এই প্রবণতা ভাইরাল হয়ে গিয়েছিল। তবে পুনরায় আগমন ঘটেছে সেই মারাত্মক খেলার।

সম্প্রতি এক নারীর এমন ঘটনা সামাজিক মাধ্যমের মুখোমুখি হয়েছে। যিনি ওই চ্যালেঞ্জ নিতে গিয়ে কনডম গিলে ফেলেন। ফুসফুসে কনডম আটকে যাওয়ার ফলে তার ফুসফুসের উপরের অংশের স্বয়ংক্রিয়তা বন্ধ হয়ে যায় এবং তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: