প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

রাজিবের অবস্থা সঙ্কটাপন্ন, শঙ্কায় স্বজনরা

কারেন্ট নিউজ বিডি   ৬ এপ্রিল ২০১৮, ৪:৩৯:০৮

ঢাকা, ০৬ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : রাজধানীর কারওয়ান বাজার এলাকায় বাস দুর্ঘটনায় হাত হারিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রাজিব হোসেনের অবস্থা সঙ্কটাপন্ন বলে জানিয়েছেন স্বজনরা। বৃহস্পতিবার তুলনায় শুক্রবার তার অবস্থার কিছুটা অবনতি হয়েছে বলে তারা জানান।

এদিকে রাজিবের অবস্থার অবনতি হওয়ায় উৎকণ্ঠা দেখা দিয়েছে স্বজনদের মাঝে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউর সামনে শঙ্কা নিয়ে সময় পার করছেন তারা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তবে মেডিকেল বোর্ডের চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা অবনতির মত তেমন কিছু হয়নি, এখনও স্টেবল আছে। গতকাল রাত আটটার দিকে সে কিছুটা আনস্টেবল হলে লাইফ সার্পোটে রাখার প্রস্তুতি নিয়েছিল চিকিৎসকরা। পরে অবস্থা পুনরায় স্টেবল হলে আর লাইফ সাপোর্টে নেয়া হয়নি।

আইসিইউর সামনে অপেক্ষারত রাজিবের খালা হ্যাপি বলেন, ‘গতকাল (বৃহস্পতিবার) তাকে লাইফ সাপোর্টে রাখার কথা ছিল। পরে অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় তা আর দেয়া হয়নি। কিন্তু আজ (শুক্রবার) সকাল থেকে মনে হচ্ছে তার অবস্থার কিছুটা অবনতি হচ্ছে। তাই আমরা শঙ্কিত’।

ঢামেকের অর্থোপেডিক বিভাগের প্রধান ও রাজিবের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান সমন্বয়ক অধ্যাপক ডা. মো. সামসুজ্জামান জানান, ‘বৃহস্পতিবার সন্ধ্যার পর অবস্থার কিছুটা অবনতি মনে হলে আমরা রাজিবকে লাইফ সাপোর্টে রাখার প্রস্তুতি নিয়েছিলাম। পরে আল্লাহর রহমতে তার অবস্থা স্টেবল আছে। তবে স্বজনরা একটু শঙ্কিত তারা রাজিবের সঙ্গে কথা বলতে না পেরে। কিন্তু এখন তাকে ঘুমানোর ওষুধ দেয়া হয়েছে’।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে রাজধানীর সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজিব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করে। দুই বাসের প্রবল চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজিবের ডান হাত কনুইয়ের উপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

তাৎক্ষণিক রাজিবকে পান্থপথে শমরিতা হাসপাতালে নেয়া হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এনে ভর্তি করা হয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: