প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বোয়ালখালীতে ৩৫ কেজি ওজনের রাধা মূর্তি চুরি

কারেন্ট নিউজ বিডি   ৭ এপ্রিল ২০১৮, ৩:৪৮:৩১

ঢাকা, ০৭ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : বোয়ালখালীতে দেড়শ বছরের পুরোনো ৩৫ কেজি ওজনের পিতলের রাধা মূর্তি চুরি হয়েছে। উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ঘোষ বাড়ি থেকে এ মূর্তি চুরি হয়।

গত ৪ এপ্রিল (বুধবার) দুপুরে রাখাল চন্দ্র ঘোষের পারিবারিক মন্দিরে ফাঁকা পেয়ে চোরের দল কাঁসা ও পিতলের তৈরি নানান মূল্যবান সামগ্রী নিয়ে যায় বলে জানিয়েছেন বাড়ির গৃহকর্তী পূর্ণিমা ঘোষ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

রাখাল চন্দ্র ঘোষের নাতি অন্তুনু ঘোষ জানান, প্রায় দেড়শত বছর আগে রবিশ্বর নামে এক ব্যক্তি পিতলের তৈরি ৩৫ কেজি ওজনের একটি রাধা মূর্তি দিয়েছিলেন দাদুকে (রাখাল চন্দ্র)। তা বংশ পরম্পরায় পারিবারিক মন্দিরে পূজা করে আসছিলেন।

গত বুধবার দুপুরে বাড়ি ফাঁকা পেয়ে চোরের দল পিতলে থালা, তৈজসপত্রসহ মূর্তিটি নিয়ে যায়। মন্দিরে পাথরের একটি কৃষ্ণ মূর্তিও ছিলো। তবে চোরের দল তা নিয়ে যায়নি।

এছাড়া ওই দিন রাতে সারোয়াতলী কালী মন্দিরে চুরির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সাবেক ইউপি সদস্য বাসু দেব চৌধুরী। তিনি বলেন, চোরের দল মন্দিরের বিভিন্ন মূল্যবান সামগ্রী নিয়ে গেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাংশু কুমার দাস জানান, এ ব্যাপারে শুক্রবার সকালে বাড়ির গৃহকর্তী থানায় আসলে মামলা করার জন্য পরামর্শ দিয়েছে। তবে এখনো পর্যন্ত তিনি এজাহার দেননি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: