প্রচ্ছদ / রংপুর / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ডিমলায় ফ্রি চিকিৎসা ক্যাম্পে ফ্রি ঔষধ বিতরণ

কারেন্ট নিউজ বিডি   ৭ এপ্রিল ২০১৮, ৩:৫৮:২৬

ঢাকা, ০৭ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : নীলফামারীর ডিমলায় মধ্যম সুন্দর খাতা গ্রামের বাগান বাড়ীতে এএইচএম গোলাম কিবরিয়া মানিকের আয়োজনে ফ্রি চিকিৎসা ক্যাম্পে প্রায় পাচঁ শতাধিক স্থানীয় অসহায়-দরিদ্র রোগীদের মাঝে ফ্রি ঔষধ বিতরণ করা হয়।

গত বৃহস্পতিবার বিকেলে উক্ত বাগান বাড়িতে ফ্রি চিকিৎসা ক্যাম্পে চিকিৎসক হিসেবে উপস্থিত থেকে চিকিৎসা সেবা প্রদান করেন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের ঢাকা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও আন্তর্জাতিক মানবাধিকার কমিশনের ঢাকা কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এএইচএম গোলাম কিবরিয়া মানিকের জৈষ্ঠপুত্র সহকারী রেজিষ্ট্রার কার্ডিওলজি বিভাগ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আরো উপস্থিত ছিলেন- রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, রংপুর এবং মেডিসিন, ডায়াবেটিস ও হৃদরোগ চিকিৎসক ডা. এএইচএম রেজওয়ানুল কবীর সজীব ও পুত্রবধুঁ ডা. মলিহা খানম হ্যাপি বিসিএস (স্বাস্থ্য), সহকারী ডেন্টাল সার্জন, মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর।

বিশিষ্ট সমাজ সেবক ও সাবেক সাব-রেজিষ্ট্রার কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম কিবরিয়া মানিক জানান, আমি বেশ কয়েক বছর ধরেই এভাবে গ্রামের অসহায় দরিদ্র মানুষের পাঁশে দাঁড়িয়ে ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছি। এছাড়াও আমি সমাজের পিছিয়ে পড়া সাধারণ মানুষদের সাথে থেকে সমাজ উন্নয়নে কাজ করছি।

তিনি বলেন, যতদিন বেঁচে আছি আমার জন্মস্থান ডিমলা উপজেলার মধ্যম সুন্দর খাতা গ্রামের এই বাগান বাড়ীতে ৬ মাস অন্তর অন্তর এই ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে সাধারণ অসহায় ও দরিদ্র মানুষের চিকিৎসা সেবায় এগিয়ে আসবো, খোদা চাহে-ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, সামান্য এ ফ্রি চিকিৎসার আয়োজন করতে পেরে আমি খুশি। একই ভাবে ডা. রেজওয়ানুল কবীর সজিব বলেন পতœীকে সাথে নিয়ে বাবার ইচ্ছে পুরনে এ ফ্রি চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে আমরা সেবা দিয়ে যাবো গ্রামের এ ছিন্নমূল অসহায় ও দারিদ্র পীরিত মানুষদের মাঝে। এভাবেই দাঁড়াতে চাই তাদের পাঁশে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: