প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ভাঙতে না পেরে সরকার বিএনপিকে বিলুপ্ত করার চেষ্টা করছে: আব্বাস

কারেন্ট নিউজ বিডি   ৭ এপ্রিল ২০১৮, ৪:০৯:৩৯

ঢাকা, ০৭ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিএনপিকে ভাঙার চেষ্টায় ব্যর্থ হয়ে সরকার এখন বিলুপ্ত করে দেয়ার চেষ্টা করছে। তবে এই অপচেষ্টাও সফল হবে না বলে জানান তিনি।

শুক্রবার সন্ধ্যায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজিত এক সভায় তিনি এ মন্তব্য করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মির্জা আব্বাস বলেন, ‘দেশনেত্রীর জেলে যাওয়ার পর আমাদের উপরের মহল নিয়ে একটা সন্দেহ ছিল, এদের এক রাখা যাবে কি না? কিন্তু, আল্লাহর রহমতে ওরা কিছুই করতে পারেনি। মামলা-মোকাদ্দমা যতই দেয়া হোক, কিছুই হবে না। ভাঙা তো দূরের কথা, ফাটলও ধরাতে পারবে না।’

তিনি বলেন, ‘জিয়াউর রহমান মারা যাওয়ার পর থেকেই বিএনপি ভাঙার চেষ্টা চলছে। প্রত্যেকবারই ব্যর্থ হয়েছে আওয়ামী লীগ। এজন্য এখন তারা আমাদের বিলুপ্ত করার চেষ্টা করছে। কিন্তু, বাংলাদেশের ঘরে ঘরে বিএনপির কর্মী তৈরি হয়ে গেছে। সুতরাং এই চেষ্টাও ব্যর্থ হবে।’

সরকারের উদ্দেশ্যে মির্জা আব্বাস বলেন, ‘বেগম জিয়াকে কারাগারে পাঠিয়ে দুর্বল করে ফেলবেন ভাবছেন, সেটি সম্ভব নয়। কারণ, দেশনেত্রী দুর্বল হওয়ার মত মানুষ নন।’

একই অনুষ্ঠানে স্থায়ী কমিটির আরেক সদস্য নজরুল ইসলাম খান বলেন, ‘পতনের সময় আসলেই মানুষ ভুল করে। এখন এই সরকারের পতনের সময় এসে গেছে, এজন্য তারা অনেক ভুল করছে এবং বেশিরভাগ ভুল তাদের বিপক্ষে যাচ্ছে।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রকাশনা বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: