প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বাবুলকে ফাঁসাতে বিউটিকে খুন করেছে তার বাবা!

কারেন্ট নিউজ বিডি   ৮ এপ্রিল ২০১৮, ২:৪৬:২০

ঢাকা, ০৮ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আলোচিত কিশোরী বিউটি হত্যা মামলার বাদী ও বিউটির বাবা ছায়েদ আলী নিজ মেয়ে হত্যায় জড়িত ছিলেন বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

 শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে ১৬৪ ধারা জবানবন্দি দেন তিনি। তবে জবানবন্দিতে তিনি কী বলেছেন তদন্তের স্বার্থে সে সম্পর্কে কিছুই জানায়নি পুলিশ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এর আগে শুক্রবার বিকেলে বিউটি আক্তার ধর্ষণ ও হত্যার ঘটনায় একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আটক আসামি ময়না মিয়া। তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে। জবানবন্দিতে এই হত্যাকাণ্ডে আরো কারা জড়িত ছিল, কী দিয়ে এবং কীভাবে হত্যা করা হয়েছে, কেন তাকে হত্যা করা হলো- সেই তথ্যই তিনি আদালতে প্রকাশ করেছেন।

এদিকে বিউটিকে ধর্ষণের কথা স্বীকার করে একই আদালতে জবানবন্দি দিয়েছে এ ঘটনায় গ্রেপ্তার বাবুল মিয়া। তবে হত্যাকাণ্ডে তার সংশ্লিষ্টতা নেই বলে আদালতকে জানান তিনি। বাবুলের মা ইউপি সদস্য কলম চান বিবিকে দুইদিনের রিমান্ড শেষে শুক্রবার রাতে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি সদর উপজেলার ব্রাহ্মণডোরা গ্রাম বিউটি আক্তারকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় বাবুল মিয়াসহ তার কয়েকজন সহযোগী। এরপর তারা বিউটিকে ধর্ষণ করে। ১৮ দিন পর ৯ ফেব্রুয়ারি বাবুল মিয়া কৌশলে বিউটিকে তার বাড়িতে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় ১৪ ফেব্রুয়ারি আদালতে মামলা করেন বিউটির বাবা ছায়েদ আলী। ১৬ মার্চ রাতে বিউটি আক্তার তার নানা বাড়ি থেকে নিখোঁজ হয়। পরদিন দুপুরে ব্রাহ্মণডোরা হাওর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: