প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

স্ত্রীকে হত্যা করে ঘরে তালা দিয়ে স্বামী পালাতক

কারেন্ট নিউজ বিডি   ৮ এপ্রিল ২০১৮, ৩:৪৮:৩৫
ঢাকা, ০৮ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : মহানগরের চক্রবর্তী এলাকায় এক নারীকে হত্যা করে লাশ ঘরে রেখে তালাবদ্ধ করে স্বামী পালিয়েছে বলে অভিযোগ উঠেছে।
এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন। আজ রবিবার বেলা ১১টার দিকে ওই নারীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক নিহতের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৮ বছর।
জয়দেবপুর থানার চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক মো. সাইফুল ইসলাম জানান, চক্রবর্তী এলাকার সালাম সিকদারের তিনতলা বাড়িতে স্বামীর সঙ্গে ভাড়া থেকে পোশাক কারখানায় চাকরি করতেন ওই নারী। গত ২-৩ দিন ধরে তাদের কক্ষে তালা ঝুলানো রয়েছে।
আজ রবিবার সকালে ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হতে দেখে বাড়ির মালিক ঘরের তালা ভেঙে ভেতরে খাটের নিচে ওই নারীর মরদেহ দেখে পুলিশে খবর দেন। বেলা ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, ২-৩ দিন আগে নিহতের স্বামী তাকে হত্যার পর মরদেহ খাটের নিচে রেখে পালিয়েছে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: