প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসবেন কাদের: নানক

কারেন্ট নিউজ বিডি   ৯ এপ্রিল ২০১৮, ৩:৩৭:২৭

ঢাকা, ০৯ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : কোটাসংস্কারসহ পাঁচ দফা দাবিতে আন্দোলনকারীদের ঘরে ফেরাতে  তাদের সঙ্গে কথা বলেছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

তিনি জানান,  কোটা পদ্ধতি সংস্কার ইস্যূতে সোমবার বেলা ১১ টায় আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসবেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়ায়দুল কাদের জানিয়েছেন ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জাহাঙ্গীর কবির নানক আন্দোলনরত শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীদের ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানিয়ে বলেন,  গণভবনে দলের মনোনয়ন বোর্ডের মির্টিংয়ে বিষয়টি আলোচন হয়েছে। প্রধানমন্ত্রী এ বিষয়ে উদ্যোগ নিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দায়িত্ব দিয়েছেন। খুব শিগগিরই বিষয়টির সমাধান হবে।

আন্দোলনকারীরা এ সময় পুলিশের কাছে আটকদের মুক্তি দাবি করলে জাহাঙ্গীর কবীর নানকের নির্দেশে পুলিশ কয়েকজনকে ছেড়ে দেয়।

রাত ২টায়  শেষখবর পাওয়া পর্যন্ত শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীর টিএসসি ও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সামনের রাস্তায় অবস্থান করছিল। তবে বিক্ষোভ থেকে বিরত আছেন। নিজেদের মধ্যে করণীয়ে তারা কথা বলছেন বলে জানা গেছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: