প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বোলিং কোচ মুরালিকে পেয়ে উচ্ছসিত সাকিব

কারেন্ট নিউজ বিডি   ৯ এপ্রিল ২০১৮, ৪:৪৪:৪৯

ঢাকা, ০৯ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : ঠিকানা বদলে চলতি মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদে নাম লিখিয়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই দলের বোলিং কোচ শ্রীলংকান কিংবদন্তি স্পিনার মুত্তিয়াহ মুরালিধরন।

মুরালির মতো একজনকে এতো কাছে পেয়ে উচ্ছসিত বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। আজ রবিবার নিজের ফেসবুক পেজে মুরালিধরনের সাথে একটি ছবি আপলোড দেন সাকিব। সেখানে মুরালিকে লিজেন্ড বলে উল্লেখ করেন সাকিব এবং তার প্রতি সম্মান প্রদর্শন করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এর আগে শনিবার হায়দরাবাদের দলে সাকিব আল হাসানের অন্তর্ভুক্তিকে দলের জন্য বাড়তি সুবিধা হিসেবে উল্লেখ করেন মুরালিধরন। তিনি বলেন, ‘এবার স্পষ্ট করেই বলা যায়, আমরা দুজন স্পিনার খেলাতে পারব। কেননা সাকিব আল হাসান এমনিতে অলরাউন্ডার।’

সোমবার মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চলতি আসরের প্রথম ম্যাচ খেলতে নামবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। সানরাইজার্সের ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: