প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সরকার যা বলে নির্বাচন কমিশন তাই করে : আমান

কারেন্ট নিউজ বিডি   ৯ এপ্রিল ২০১৮, ৮:২১:০০
ঢাকা, ০৯ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেন, সরকার যা বলে নির্বাচন কমিশন তাই করে। আজকে নির্বাচন কমিশন এই সরকারের আজ্ঞাবহ। আজ সোমবার দুপুরে হবিগঞ্জ সদরের শায়েস্তানগরে বিএনপির এক কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে আমান উল্লাহ আমান এসব কথা বলেন।

তিনি বলেন, ‘গণতন্ত্র বন্দি। গণতন্ত্রের মা খালেদা জিয়া বন্দি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হওয়া ছাড়া, কোনো নির্বাচন হবে না। হতে দেওয়া হবে না। বাংলাদেশে সেই নির্বাচন হবে না। শেখ হাসিনা সেই নির্বাচন করতে পারবে না।’

আমান উল্লাহ আমান বলেন, ‘কোটা সংস্কারের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের যে আন্দোলন চলছে, ছাত্রছাত্রীদের, সারা বাংলাদেশের চলছে। তাদের দাবির সাথে আমরা একমত পোষণ করছি এবং তাদের যৌক্তিক দাবি-দাওয়া অবশ্যই মানা উচিত। তাদের দাবি-দাওয়া মেনে, তাদের তাদের ন্যায্য অধিকার দেওয়া উচিত।’

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

হবিগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট খালিকুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে এই কর্মিসভায় আরো বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছ, কেন্দ্রীয় নেত্রী শাম্মী আক্তার প্রমুখ। এ ছাড়া অনুষ্ঠানে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও অংশগ্রহণ করে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: