প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘ইরফান হয়তো আর এক মাস বাঁচবেন’!

কারেন্ট নিউজ বিডি   ৯ এপ্রিল ২০১৮, ৮:৪০:০৬
ঢাকা, ০৯ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : ‘মেরে কেটে আর হাতে মাত্র এক মাসের সময় রয়েছে ইরফান খানের কাছে’, এমনই এক টুইটে শোকের ছায়া নেমে এসেছে বলিউড সিনেমহলে।

স্থানীয় চলচ্চিত্র সাংবাদিক উমের সিন্ধু সম্প্রতি তার টুইটার হ্যান্ডেলে লিখেছেন, ভালো নেই ইরফান। নায়কের পরিবার সূত্রের খবর, ক্যানসারের লাস্ট স্টেজে রয়েছেন অভিনেতা। ডাক্তার জানিয়ে দিয়েছেন, ইরফান হয়তো আর এক মাস বাঁচবেন।

কিছুদিন আগে নায়কের অসুস্থ হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন তিনি। পরে জানা গিয়েছিল তার জন্ডিস হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পরে অবশ্য সে তথ্য ভুল বলে নিজের পোস্টের মাধ্যমেই জানিয়েছিলেন ইরফান খান। বলেছিলেন বিরল রোগে আক্রান্ত তিনি। সময় হলে নিজেই জানাবেন রোগের নাম।

কিন্তু নায়কের কিছু জানানোর আগেই উমের সিন্ধু জানিয়েছেন, ক্যানসার হয়েছে ইরফানের। হয়তো আর এক মাস বাঁচবেন তিনি।

এর আগেও ইরফানের ক্যানসারের খবর জানা গিয়েছিলে। সেই সময় মুখ খুলেছিলেন ইরফানপত্মী সুতপা শিকদার।

তিনি বলেন, তার সবচেয়ে ভালো বন্ধুটি নিজের রোগের সঙ্গে সাহসের সঙ্গে লড়াই করছেন। এই লড়াই তাদের জিততে হবেই। তবে এই সময় যারা গুজব ছড়াচ্ছেন তারা নিজের কাজে মন দিন। লড়াই কঠিন হলেও জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী তিনি। তার বিশ্বাস, শিগগিরই জীবনের মূল স্রোতে ফিরবেন তারা।

কিন্তু উমের সিন্ধুর টুইটের পর এখনও অভিনেতার পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। ফলে সময় যত এগোচ্ছে মন খারাপের কালো মেঘ ঘনিয়ে আসছে ইরফান অনুরাগীদের মধ্যে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: