প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

আবার শামির বিরুদ্ধে হাসিনের মামলা

কারেন্ট নিউজ বিডি   ১১ এপ্রিল ২০১৮, ১:২৭:০৫

ঢাকা, ১১ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : হাসিন জাহান যা শুরু করেছেন তাতে বোধ হয় শামির শেষ না দেখে শুনবেন না। ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে অভিযোগ করেছেন, নালিশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছেও। এরপর শামির বিরুদ্ধে ববস্থা নিতে দেখা করেছেন দিল্লি ডেয়ারডেভিলসের কর্তা হেমন্ত দুয়ার সঙ্গেও। শেষে কোন ফলাফল না পাওয়ায় হাসিন আবারও তার স্বামীর বিরুদ্ধে নতুন করে মামলা ঠুকে দিলেন।

ভারতীয় গণমাধ্যম ‘টাইমস নাউ’ এর প্রতিবেদন অনুযায়ী, ভারতীয় পেসার শামির বিরুদ্ধে আলিপুর কোর্টে পারিবারিক সহিংসতা মামলা ঠুকে দিয়েছেন তার স্ত্রী হাসিন জাহান। মঙ্গলবার আলীপুর কোর্টে এ মামলা দায়ের করেন তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ভারতীয় ক্রিকেট বোর্ডের দুর্নীতি দমন বিভাগ থেকে ছাড়পত্র পেয়ে আইপিএলে খেলার সুযোগ পেয়েছেন শামি। এর আগে সড়ক দুর্ঘটনায় শিকার হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন শামি। তাকে হাসিন দেখতে গেলে সাক্ষাৎ করেননি শামি। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে আইপিএলের ১১ তম সংস্করণে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে ফিটনেস ক্যাম্পে যোগ দেন। দিল্লির হয়ে প্রথম ম্যাচে মাঠেও নামেন শামি।

শামির বিরুদ্ধে হাসিনের অভিযোগের বিষয়ে এই ক্রিকেটার বলেন, ‘আমার এবং আমার পরিবার সম্পর্কে অনেক নোংরা অভিযোগ করা হচ্ছে। আমার বিরুদ্ধে আনা অভিযোগ হাসিন প্রমাণ করতে পারবে না। বিসিসিআই থেকেও আমি নির্দোষ প্রমাণিত হয়েছি। সুতরাং, আমি যে অপরাধটি করিনি তার জন্য দোষী সাব্যস্ত হবো না বলে আশা করি।’

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: