প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এবার পর্দায় হাজির হচ্ছেন অপূর্ব-এভ্রিলের ‘ফুটবলে প্রেম’

কারেন্ট নিউজ বিডি   ১১ এপ্রিল ২০১৮, ১:৩৩:০৪

ঢাকা, ১১ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : নাট্য জগতের খুবই জনপ্রিয় একটি নাম জিয়াউল ফারুক অপূর্ব। রোমান্টিক ও প্রেমের নাটকের ক্ষেত্রে বর্তমানে তিনি অপ্রতিদ্বন্দ্বী। এবার পর্দায় হাজির হচ্ছেন ফুটবলার হিসেবে। সঙ্গে রয়েছেন শোবিজের আরেক আলোচিত ও সমালোচিত মুখ জান্নাতুল নাঈম এভ্রিল। ‘ফুটবলে প্রেম’ নামের একটি টেলিছবির মাধ্যমে প্রথমবারের মতো ছোট পর্দায় জুটি বেঁধেছেন তারা।

‘ফুটবলে প্রেম’ পরিচালনা করেছেন এস এ হক অলিক। টেলিছবিটি রচনাও করেছেন তিনি। আসন্ন ঈদুল ফিতর ও রাশিয়া ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে এটি নির্মাণ করা হয়েছে বলে নির্মাতার পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে। সম্প্রতি গাজীপুরের মাওনায় এটির শুটিং হয়েছে। ঈদুল ফিতরে বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় টেলিছবিটি প্রচার করা হবে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

‘ফুটবলে প্রেম’-এর কাহিনি একজন প্রবাসী সাবেক ফুটবলারকে ঘিরে। এই সাবেক ফুটবলারের চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। তার প্রেমে আবার মাতোয়ারা আপন দুই বোন। তাদেরই একজন ‘লাভেলো বিশ্ব সুন্দরী বাংলাদেশ’ প্রতিযোগিতায় সেরার মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিল। তার বোনের চরিত্রে রয়েছেন অভিনেত্রী চৈতি। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন কিসলু ও শিখাসহ অনেকে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: