প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

পহেলা বৈশাখকে মুক্তি পাচ্ছে ববি অভিনীত ‘বিজলী’

কারেন্ট নিউজ বিডি   ১১ এপ্রিল ২০১৮, ১:৩৫:১১

ঢাকা, ১১ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : ১৩ এপ্রিল পহেলা বৈশাখকে সামনে রেখে মুক্তি পাচ্ছে নায়িকা ববি অভিনীত ‘বিজলী’। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থা ‘ববস্টার’ থেকে ‘বিজলী’ প্রযোজনাও করেছেন ববি। কিন্তু ১৩ এপ্রিল ছবি মুক্তি না দেয়ার জন্য হুমকি দেয়া হয়েছে ‘বিজলী’ টিমের একজনকে। এমনটাই অভিযোগ নায়িকা ববির। যার কারণে ছবির প্রযোজক হিসেবে আজ মঙ্গলবার রাজধানীর রমনা থানায় একটি জিডি করে রেখেছেন তিনি।

হুমকির বিষয়ে ববি বলেন, ‘আমাকে কেউ সরাসরি হুমকি দেয়নি। দিয়েছে ‘বিজলী’ টিমের একজনকে। অভিনয় করার পাশাপাশি ছবিটির প্রযোজকও যেহেতু আমি, তাই টিমের কাউকে হুমকি দিলে সেটা আমার উপরেও পড়ে। তাই নিজেরসহ পুরো ‘বিজলী’ টিমের সকলের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে থানায় জিডি করেছি।’ তবে কে বা কারা হুমকি দিয়েছেন সে ব্যাপারে কিছু জানতে পারেননি বলে জানান নায়িকা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

‘বিজলী’ ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নবাগত নায়ক রণবীর। ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। এটির চিত্রনাট্য লিখেছেন কলকাতার পেলে ভট্টাচার্য। ছবির বিভিন্ন চরিত্রে ববি-রণবীর ছাড়াও আছেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ, মিশা সওদাগর, আহমেদ রুবেল ও শতাব্দি রায়সহ অনেকে। অতিথি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও আনিসুর রহমান মিলন।

ছবির মেকিংকে বিশ্বমানের করার জন্য বাংলাদেশ-কলকাতাসহ বিদেশেও শুটিং করা হয়েছে। কিছুদিন আগে প্রকাশিত গান ও ট্রেলারে তেমনটাই দেখা গেছে। ছবিতে রয়েছে এক সাধারণ মেয়ে বিজলীর ক্ষমতাধর হয়ে ওঠার গল্প। যার কিছুটা ট্রেলারেও প্রকাশ পেয়েছে। বিজলী’ দেশের প্রথম সুপার হিরো ধাঁচের ছবি। যেখানে সুপার ওম্যান হিসেবে হাজির হয়েছেন নায়িকা ববি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: