প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দেশের বাইরে প্রদর্শিত হচ্ছে ‘অন্তর জ্বালা’

কারেন্ট নিউজ বিডি   ১১ এপ্রিল ২০১৮, ১:৩৬:৪৩

ঢাকা, ১১ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : মালেক আফসারী পরিচালিত ও জায়েদ খান-পরী মনি অভিনীত ‘অন্তর জ্বালা’ মুক্তি পেয়েছিল ১৫ ডিসেম্বর। এর ৪ মাস পর সিনেমাটি দেশের বাইরে প্রবাসীদের একটি আয়োজনে প্রদর্শিত হতে যাচ্ছে।

সিনেমাটির নায়ক ও প্রযোজক জায়েদ খান জানান, সুইডেনের রাজধানী স্টকহোমের হালুমদা ফলকেট হাউজে পহেলা বৈশাখ উপলক্ষে প্রদর্শিত হবে ছবিটি। শুধু ওইদিনই নয় পরপর কয়েকদিন ‘অন্তর জ্বালা’ প্রদর্শিত হবে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

স্থানীয় ‘আমরা কজনা’ নামে একটি সংগঠন পয়লা বৈশাখ উদযাপন বড় পরিসরে করেছে। সেখানে থাকবে পান্তা ইলিশসহ নানা ধরনের আয়োজন। আর বিশেষ আকর্ষণ হিসেবে থাকবে ‘অন্তর জ্বালা’র প্রদর্শনী।

জায়েদ খান জানান, যুক্তরাষ্ট্র, সিডনি ও ইতালিতেও ‘অন্তর জ্বালা’ মুক্তির প্রক্রিয়া চলছে।

মান্নার এক অন্ধ ভক্তের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’। পরিবেশনা করে প্রয়াত নায়কের প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্র। জায়েদ-পরী ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, অমিত হাসান, মাহমুদুল ইসলাম মিঠু, রেহানা জলি, সাঙ্কো পাঞ্জা, চিকন আলী প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: