প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ভিসি ভবনে হামলা চালিয়েছে বিএনপি : হাছান মাহমুদ

কারেন্ট নিউজ বিডি   ১১ এপ্রিল ২০১৮, ১:৪১:০৮

ঢাকা, ১১ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, কোটা সংস্কারের আন্দোলন চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ভিসি ভবনে হামলার ঘটনায় বিএনপিকে দায়ী। আজ মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভা শেষে তিনি এ অভিযোগ করেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপির বিবৃতির মাধ্যমে স্পষ্ট হয়েছে যে এটি তারা করেছে। তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেন, সরকারের প্রতিনিধি দল যেখানে আন্দোলনকারীদের সঙ্গে বসেছেন, আলোচনা করেছেন, এরপরেও ভিসির ভবনে হামলা এটাই প্রমাণ করে যারা ইতিপূর্বে মানুষকে পেট্রলবোমা মেরে হত্যা করেছে, তারাই ভিসি ভবনে এ তাণ্ডব চালিয়েছে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, ভিসির ভবনে আগুন দিতে চেয়েছিল গ্যাসের লাইন খুলে। এগুলো সন্ত্রাসী কর্মকাণ্ড। মঙ্গল শোভাযাত্রা কার্যক্রম ব্যাহত করা এবং যারা মঙ্গল শোভাযাত্রা চায় না তারা এগুলো করেছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপ- কমিটির চেয়ারম্যান এইচটি ইমাম, দলের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কমিটির সদস্য আশরাফ সিদ্দিকী বিটু, গিয়াস উদ্দিন প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: