প্রচ্ছদ / খুলনা / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

ঝিনাইদহে জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা

১২ এপ্রিল ২০১৮, ৪:১৭:১৫
ঢাকা, ১২ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : ঝিনাইদহ জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ নবাবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন চীফ জুডিশিয়াল ম্যাজস্ট্রেট জাকির হোসেন, জেল সুপার গোলাম আজম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির, ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম জোয়ার্দ্দার, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ। এছাড়াও অনুষ্ঠানে আইনজীবী, এনজিও প্রতিনিধি, সমাজকর্মীরা উপস্থিত ছিলেন।

আগামী ২৮ এপ্রিল ঝিনাইদহে অনুষ্ঠিত হবে জাতীয় আইনগত সহায়তা দিবস। সভায় এ উপলক্ষে নানা বিষয়ে আলোচনা ও সিন্ধান্ত গ্রহণ করা হয়। এবারের দিবসের শ্লোগান দেওয়া হয়েছে ‘ উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে চলছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ’। ২৮ এপ্রিল দিনব্যাপী র‌্যালী, আলোচনাসভাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে সভা থেকে সিন্ধান্ত গ্রহণ করা হয়।

 

For Advertisement

600 X 120

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: