For Advertisement

450 X 120

For Advertisement

450 X 120

প্রচ্ছদ / রংপুর / বিস্তারিত

সুন্দরগঞ্জে দেবরের ছুরিকাঘাতে ভাবী খুন

১২ এপ্রিল ২০১৮, ৪:৩২:০২
ঢাকা, ১২ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ (লিটন মোড়) গ্রামে দেবরের ছুরিকাঘাতে ভাবী রোজিনা বেগম (৩৫) খুন হয়েছে। জানা গেছে, সাহাবাজ গ্রামের লিটন মোড়ের জহুরুল ইসলাম আপন মামাতো ভাই শাহজাহান ফকিরের ছেলে সবুজ ফকিরের কাছ থেকে কিছু টাকা কর্জ নেয়।

সময়মত কর্জের টাকা পরিশোধ করতে না পারায় জহুরুলের স্ত্রীকে সবুজ অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ নিয়ে জহুরুলের স্ত্রী সর্বানন্দ ইউনিয়ন পরিষদে নালিশ দেয়। গত ৯ এপ্রিল তিনি ইউনিয়ন পরিষদের শালিস স্থল থেকে বাড়ি ফেয়ার সময় দুলা মিয়ার বাড়ির নিকট পৌঁছলে সবুজ তার পথরোধ করে এলোপাতারি ছুরিকাঘাত করে।

এলাকাবাসি আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাতে তিনি মারা যান। এব্যাপারে জহুরুল ইসলাম বাদী হয়ে গতকাল বুধবার সবুজ ফকিরকে আসামী করে সুন্দরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

Ads By Google

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: