প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মায়ের মৃত্যুতে ফখরুলকে ফোন করলেন কাদের

কারেন্ট নিউজ বিডি   ১৩ এপ্রিল ২০১৮, ৩:২৪:০০

ঢাকা, ১৩ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মা ফাতিমা আমিন। এ খবর শোনার পর বিএনপি মহাসচিবকে ফোন করে সমবেদনা জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, কয়েকদিন আগে আমিও আমার মাকে হারিয়েছি। মা হারানোর যন্ত্রণা আমি বুঝি। এ সময় শোক সন্তপ্ত মির্জা ফখরুলের পারিবারের পাশে থাকার কথা জানান তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মায়ের মরদেহ সড়ক পথে ঠাকুরগাঁও নেওয়ার ব্যাপারে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন কাদের।

এর আগে গত ২৬ ফেব্রুয়ারি ওবাদুল কাদেরের মা মারা যান। সেই সময় এক শোক বার্তায় মির্জা ফখরুল ইসলাম আলগীর ওবায়দুল কাদেরের মা’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারকে সান্তনা দেন।

মাত্র দেড় মাসের মাথায় মির্জা ফখরুল ইসলাম আরমগীরের মায়ের মৃত্যুতে শোক বার্তার পাশাপাশি ফোন দিলেন ওবায়দুল কাদের।

এদিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মায়ের মৃত্যুতে বাংলাদেশ বিকল্প ধারার প্রেসিডেন্ট ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, এলডিপির চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমেদ বীর বিক্রম ও নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না।

এর আগে বেলা ১২টা ৫ মিনিটে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে মারা যান মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মা ফাতিমা আমিন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। তিনি ৩ ছেলে ও ৪ মেয়ে রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ মাগরিব গুলশান আজাদ মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এর পর রাতেই সড়ক পথে তার মরদেহ নিয়ে যাওয়া হবে ঠাকুরগাঁওয়ে। শুক্রবার বাদ আসর ঠাকুরগাঁও স্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: