প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বহিষ্কৃত ইশাকে স্বপদে ফেরাল ছাত্রলীগ

কারেন্ট নিউজ বিডি   ১৩ এপ্রিল ২০১৮, ২:২৩:২৫

ঢাকা, ১৩ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল শাখা ছাত্রলীগের সভাপতির পদ থেকে ইশরাত জাহান ইশার বহিষ্কারাদেশ প্রত্যাহার করে তাকে স্বপদে পুনর্বহাল করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

আজ শুক্রবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তদন্ত কমিটির রিপোর্ট অনুসারে সম্পূর্ণ নির্দোষ প্রমাণিত হওয়ায় তার ওপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করে স্বপদে পুনর্বহাল করা হলো।

প্রসঙ্গত, ইশার বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি আন্দোলনকারী শিক্ষার্থীদের ধরে ধরে নির্যাতন চালাচ্ছিলেন। মোর্শেদা আক্তার নামে এক শিক্ষার্থীর পাও কেটে দেন তিনি।

ওই অভিযোগ ওঠার পর হলের সাধারণ শিক্ষার্থীদের তুমুল বিক্ষোভের মুখে বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগ থেকে ইশাকে বহিষ্কার করা হয়।

অন্যদিকে ইশার পক্ষে যারা, তারা বলছেন, মোর্শেদার পা কেউ কাটেনি, বরং ইশার কক্ষের জানালার কাচে লাথি মারতে গিয়ে তার পা কেটে যায়।

এসব অভিযোগ পাল্টাপাল্টি অভিযোগের মধ্যে এশার পাশে দাঁড়ান ছাত্রলীগের সাবেক কয়েকজন নেতা। তারা এশার এক আত্মীয়ের বাড়িতে গিয়ে তার গলায় ফুলের মালা পরিয়ে দিয়ে আসেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: