প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

রিয়াল মাদ্রিদের বিপক্ষে সেমিতে খেলা হচ্ছে না ভিদালের

কারেন্ট নিউজ বিডি   ১৬ এপ্রিল ২০১৮, ১০:১৯:১৪
ঢাকা, ১৬ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : দরজায় দাঁড়িয়ে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ সেমিফাইনাল লড়াই। এতে খুব সম্ভবত খেলা হচ্ছে না বায়ার্ন মিউনিখের তারকা ফুটবলার আর্তুরো ভিদালের। হাঁটুর চোটে অস্ত্রোপচারের নিচে যেতে হবে তাকে।

বায়ার্ন মিউনিখের কোচ জাপ হেঙ্কস ভিদালের এই অস্ত্রোপচারের বিষয়টি জানিয়েছেন। তবে বড় নয়, ছোটখাটো অস্ত্রোপচার করাতে হবে চিলিয়ান মিডফিল্ডারকে। কোচ আশা করছেন, খুব দ্রুতই মাঠে ফিরতে পারবেন ভিদাল।

শনিবার অনুশীলনের সময় হঠাতই পিছলে পড়ে যান ভিদাল। কারও সঙ্গে তার ধাক্কা বা সংঘর্ষ হয়নি। পিছলে পড়াতেই ডান হাঁটুতে ব্যথা পেয়েছেন তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কোচ হেঙ্কস জানালেন তার চোটের বিষয়টি, ‘কারও সঙ্গে ধাক্কা লাগেনি, এমনিতেই পড়ে যায় ভিদাল। এতে তার হাঁটুর জয়েন্টে সমস্যা দেখা দিয়েছে। এখন তাকে কিছু প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে এবং এই সময়টায় সে মাঠের বাইরে থাকবে। তবে আমরা সবাই জানি, আর্তুরো একজন লড়াকু খেলোয়াড়। আমি আত্মবিশ্বাসী সে দ্রুতই ফিরবে।’

আগামী ২৫ এপ্রিল অ্যালিয়েঞ্জ এরিনায় রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগে খেলতে নামবে বায়ার্ন মিউনিখ। পরের সপ্তাহে রিয়ালের মাঠে দ্বিতীয় লেগ। জুভেন্টাসের সাবেক তারকা ভিদাল সম্ভবত দুটি ম্যাচই মিস করতে যাাচ্ছেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: