প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

আয়ের হিসেবে রাম চরণ অভিনীত ‘রাঙ্গাথালাম’?

কারেন্ট নিউজ বিডি   ১৭ এপ্রিল ২০১৮, ৯:০৮:৪৪
ঢাকা, ১৭ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : সুকুমার পরিচালিত সিনেমা ‘রাঙ্গাথালাম ১৯৮৫’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ ও সামান্থা রুথ প্রভু। গত ৩০ মার্চ মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর বক্স অফিসে সফলতা বজায় রেখেছে সিনেমাটি। ১৭ দিনে বিশ্বব্যাপী এটি ১৭৫ কোটি রুপি আয় করেছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ‘রাঙ্গাথালাম’ সিনেমাটি মুক্তির প্রথম দিন বিশ্বব্যাপী আয় করে ৪৬ কোটি রুপি। যা প্রথম দিনে আয়কৃত ভারতের দক্ষিণী সিনেমার মধ্যে নবম এবং শুধু টলিউডে সপ্তম। ‘রাঙ্গাথালাম’ সিনেমাটি ১৭ দিনে শুধু তেলেগু ভাষাভাষী প্রদেশে আয় করেছে ১২০ কোটি রুপি। যা চিরঞ্জীবী অভিনীত ‘কয়েদি ১৫০’ সিনেমার রেকর্ড অতিক্রম করেছে। তেলেগু সিনেমার মধ্যে এটি এখন তৃতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মুক্তির পর বক্স অফিসে সফলতার পাশাপাশি প্রশংসিতও হচ্ছেন সামান্তা ও রাম চরণ। সিনেমাটি মুক্তির আগে আশা ব্যক্ত করে ভারতীয় একটি সংবাদমাধ্যমে রাম চরণ বলেন, ‘আমি দশ বছরের বেশি অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু সিনেমায় কাজ করেছি কিন্তু আমার অভিনীত সিনেমার মধ্যে রাঙ্গাথালাম সিনেমাটি-ই সেরা। এতে আমি আমার সেরা পারফরম্যান্স করতে পেরেছি। সিনেমাটির জন্য আমি ৩৬৫ দিনই কাজ করেছি।’

ড্রামা ঘরানার ‘রাঙ্গাথালাম’ এ সিনেমায় আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, অমিত শর্মা, রুহিনি, পূজা হেজ, নরেশ প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: