প্রচ্ছদ / খুলনা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

স্ত্রীকে নিয়ে হাসপাতালে গরিব রোগীদের খাবার খাওয়ালেন সাংসদ জগলুল

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ১২:০৬:২৪

তিনি আর দশজন সংসদ সদস্যের চেয়ে আলাদা। মন থেকেই তিনি সাধারণ মানুষের পাশে ছুটে বেড়াচ্ছেন প্রতিনিয়ত। সংসদেও সরব থাকেন। পাশাপাশি তিনি নিজ নির্বাচনী এলাকাতে খুব বেশি নিবেদিত প্রাণ। সাধারণ ভোটার থেকে শুরু করে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর খবর সবচে বেশি সৃষ্টি করেছেন তিনি। কথা হচ্ছিল সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দারকে নিয়ে। লোক দেখানো মাটি অনেক এমপিই কেটেছেন কিন্তু হৃদয় দিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে বারবার আলোচনায় আসা এই এমপি আবারো মহৎ কাজ করে প্রশংসিত হয়েছেন। এবার মহৎ কাজে সঙ্গে নিয়েছেন নিজের স্ত্রীকেও।

রবিবার নিয়মিত মানবসেবার অংশ হিসেবে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শতাধিক রোগীদের মাঝে নিজ অর্থায়নে উন্নত মানের খাবার যেমন খাসীর মাংস দিয়ে ভুনা খিচুরি, ডিম, ফল ছাড়াও খাবার খাওয়ার জন্য নতুন প্লেট ও গ্লাস বিতরণ করেন। এসময় এমপি পত্নী ফাতিমা হায়দার রওজা নিজ হাতে রোগীদের মুখে তুলে দেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এসময় অনেক রোগী এবং আত্নীয় স্বজন বলেন, অবহেলিত জনপদ হিসাবেই এতদিন সাতক্ষীরার শ্যামনগরের মানুষ অসুখে ভুগেছে। এখন এখানে চিকিৎসাও পাচ্ছে। পাশাপাশি তারা একজন সংসদ সদস্য ও তার স্ত্রীর কাছ থেকে হঠাৎ করে এমন খাবার ও ভালোবাসা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তারা বলছেন, অনেকেই এমপি হন, মন্ত্রীও হন। কিন্তু কোনোদিন আমাদের হাসপাতালে এসে খাবার বিতরণ তো দূরে থাক নিজের লোক হলেও দেখতে আসতেন না। সেদিক থেকে জগলুল হায়দার ও তার স্ত্রী মিলে আজ যা করেছেন তা সত্যিই প্রশংসনীয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: