প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

খালেদার সাক্ষাৎ না পেয়ে ফিরে গেলেন ফখরুলরা

১৯ এপ্রিল ২০১৮, ৭:২৯:৩৬
ঢাকা, ১৯ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি না পেয়ে নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারের ফটক থেকে ফেরত এসেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগীরের নেত্বত্বে তিন সদস্যের প্রতিনিধি দল।

সূত্র জানায়, বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটা থেকে এই প্রতিনিধি দল কারাগারের অনুসন্ধান কক্ষে অপেক্ষায় ছিলো। তারা হলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান।

এর আগে, খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে বৃহস্পতিবার দুপুর ২টা ৫৫ মিনিটে নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে কারাগারের উদ্দেশে রওনা দেন।

 

For Advertisement

600 X 120

বিকাল সাড়ে ৩টায় বিএনপি নেতাদের পুরাতন কারাগারে প্রবেশ করতে দেখা যায়। তবে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি না মেলায় কারা ফটক থেকেই তারা ফেরত আসেন।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালত। এরপর থেকে নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাগারে রয়েছেন বিএনপি নেত্রী।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: