প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

খুলনায় বেসরকারিভাবে তালুকদার আবদুল খালেক মেয়র নির্বাচিত

কারেন্ট নিউজ বিডি   ১৬ মে ২০১৮, ৩:২৬:০৩

ঢাকা, ১৬ মে, কারেন্ট নিউজ বিডি : খুলনা সিটি করপোরেশন নির্বাচনে খুলনায় বেসরকারিভাবে তালুকদার আবদুল খালেক মেয়র নির্বাচিত হয়েছেন। নির্বাচনে বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে বিপুল ভোটে হারিয়ে জয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেক। সর্বশেষ বিভিন্ন উৎস থেকে কেন্দ্রভিত্তিক ভোটের প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে আওয়ামী লীগ প্রার্থী খালেককে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ইউনুচ আলী।

মঙ্গলবার রাতে নগরীর সোনাডাঙ্গা এলাকার বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে স্থাপিত নির্বাচনী ফলাফল সংগ্রহ ও ঘোষণা কেন্দ্র থেকে আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেককে বেসরকারিভাবে জয়ী ঘোষণা করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ফলাফলে দেখা যায়, ২৮৯ টি কেন্দের মধ্যে ২৮৬ টি কেন্দ্রের ফল ঘোষণা করা হয়েছে। এতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আবদুল খালেক নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৭৬ হাজার ৯০২ ভোট এবং বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১ লাখ ৮ হাজার ৯৫৬ ভোট।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: