প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের চূড়ান্ত দল ঘোষণা

কারেন্ট নিউজ বিডি   ১৭ মে ২০১৮, ৩:৪২:৩৬

ঢাকা, ১৭ মেকারেন্ট নিউজ বিডিআসন্ন রাশিয়া ২০১৮ বিশ্বকাপ ফুটবলের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে ইংল্যান্ড। কোচ গ্যারেথ সাউথগেট কর্তৃক ঘোষিত ২৩ সদস্যের চুড়ান্ত দলে নেই তারকা খেলোয়াড় জ্যাক উইলশায়ার, জো হার্ট এবং রায়ান বারট্রান্ড। চলতি মৌসুমে ওয়েস্টহ্যামের হয়ে দুর্বল পারফরমেন্স করায় দল থেকে বাদ পড়েছেন এক সময়ের প্রথম পছন্দের গোলরক্ষক হার্ট। তার জায়গায় দলে সুযোগ পেয়েছেন বার্নলির নিক পোপ। দল থেকে বাদ পড়েছেন আর্সেনাল মিডফিল্ডার উইলশায়ারও।

দলের রক্ষণভাগ থেকে বিস্ময়করভাবে বাদ পড়েছেন সাউদাম্পটন লেফট ব্যাক বারট্রান্ড। প্রথমবারের মতো জাতীয় দলে সুযোগ পেয়ছেন লিভারপুলে খেলা তরুণ টেন্ট আলেক্সান্ডার-আরনল্ড। দলকে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন এ তারকা খেলোয়াড়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

রক্ষণাত্মক বিকল্প থেকে জন স্টোন, কাইল ওয়াকার, গ্যারি চাহিল, হ্যারি মাগুইরে, ড্যানি রোজ, ফিল জোন্স এবং অ্যাশলে ইয়াংকেও দলে রাখেননি সাউথগেট। ঘরোয়া মৌসুমে দারুণ পারফরর্ম করা সত্ত্বেও দলে জায়গা হয়নি শিরোপা জয়ী ফুলহামের রায়ান সেসেগনন। জর্ডান হেন্ডারসনের নেতৃত্বাধীন দলে মিডফিল্ডার হিসেবে আছেন ডেলে আলী, এরিক ডায়ার, রাহিম স্টার্লিং। ফরোয়ার্ড হিসেবে দলে আছেন হ্যারি কেন, জ্যামি ভার্ডি, ড্যানি ওয়েলব্যাক এবং মার্কাস রাশফোর্ড।

‘ই’ গ্রুপে ১৮ জুন তিউনিসিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে ইংল্যান্ড। গ্রুপের অপর দুই দল পানামা ও বেলজিয়াম।

দল- গোলরক্ষক: জর্ডান পিকফোর্ড, নিক পোপ, জ্যাক বাটল্যান্ড। ডিফেন্ডার: কাইল ওয়াকার, কিয়েরান ট্রিপায়ার, ট্রেন্ট অ্যালেক্সজান্দার-আর্নল্ড, গ্যারি চাহিল, ড্যানি রোজ, জন স্টোনস, হ্যারি মাগুইরে, ফিল জোন্স, অ্যাশলে ইয়াং। মিডফিল্ডার: এরিক ডায়ার, ফ্যাবিয়ান ডেলফ, জর্ডান হেন্ডারসন, ডেলে আলি, রুবেন লোফটাস-চিক, রাহিম স্টারলিং, জেসে লিংগার্ড। ফরোয়ার্ড: হ্যারি কেন, জেমি ভার্ডি, মার্কাস রাসফোর্ড, ড্যানি ওয়েলব্যাক।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: