প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দা-কুমড়া সম্পর্কে ভালোবাসায় জন্ম নেয় নিরব-জলির

কারেন্ট নিউজ বিডি   ১৮ মে ২০১৮, ১:৪২:৫৬

ঢাকা, ১৮ মেকারেন্ট নিউজ বিডিচিত্রনায়ক নিরব পুলিশ অফিসার। দেশের জন্য তিনি কাজ করে যাচ্ছেন। খারাপ মানুষদের তিনি দমন করছেন। এদিকে ‘অঙ্গার’খ্যাত চিত্রনায়িকা জলি একটি বারের নাচের শিল্পী। দুজন দুই জগতের বাসিন্দা। একজন খারাপ মানুষদের সঙ্গে নাচেন, অন্যজন খারাপ মানুষদের দমন করেন। দুজনের সম্পর্ক দা-কুমড়া। কিন্তু ঘটনাক্রমে তাদের মধ্যে ভালোবাসা জন্ম নেয়। তবে এমন ঘটনা বাস্তবে নয়। ‘অফিসার রিটার্নস’ সিনেমার গল্পে এমনটাই ঘটতে দেখা যাবে বলে জানান পরিচালক বন্ধন বিশ্বাস।

বন্ধন বিশ্বাস বলেন, ‘অফিসার রিটার্নস’ সিনেমার শুটিং ঈদের পরে বিএফডিসিতে শুরু হবে। এরপর দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন করা হবে।’ এফএনএ ফিল্মস প্রযোজিত এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন নিরব। নিরবের বিপরীতে অভিনয় করছেন জলি। এ ছাড়া আরো অভিনয় করছেন আলেকজান্ডার বো, শিমুল খানসহ অনেকে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

১৬ মে সন্ধায় বিএফডিসির জহির রায়হান কালারল্যাবে ‘অফিসার রিটার্নস’ সিনেমার মহরত অনুষ্ঠিত হবে। মহরত অনুষ্ঠানে এ চলচ্চিত্রের প্রযোজক, পরিচালক, শিল্পীসহ অন্যান্য কলাকুশলী উপস্থিত থাকবেন বলে জানা যায়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: