প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ডাস্টবিন থেকে উদ্ধার হওয়া শিশু এখন নতুন ঠিকানায়

কারেন্ট নিউজ বিডি   ১৮ মে ২০১৮, ২:৫০:২১

ঢাকা, ১৮ মেকারেন্ট নিউজ বিডি : ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের ডাস্টবিন থেকে উদ্ধার হওয়া সেই শিশু এখন নতুন ঠিকানায়।

প্রকৃত অভিভাবক না পাওয়ায় গতকাল মঙ্গলবার দুপুরে নিঃসন্তান এক দম্পতির হাতে শিশুটিকে তুলে দিয়েছেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। প্রকৃত অভিভাবক না পাওয়া পর্যন্ত নজরুল ইসলাম ও নার্গিস বেগম দম্পতির কাছেই স্নেহ-মমতায় বেড়ে উঠবে শিশুটি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

খোঁজ নিয়ে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের মধ্য মেড্ডা মহল্লার বাসিন্দা জহিরুল ইসলাম ও নার্গিস বেগম দম্পতির কোনো সন্তান নেই। শিশুটি উদ্ধার হওয়ার পর থেকে ব্রাহ্মণবাড়িয়ার স্ট্যান্ডার্ড ব্যাংকের কর্মকর্তা জহিরুল ইসলাম ও কিশোরগঞ্জের ভৈরব উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নার্গিস আক্তার নেয়ার ইচ্ছা পোষণ করেন।

পরে গত মঙ্গলবার দুপুরে সমাজ সেবা অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস, সহকারী পরিচালক মোস্তফা মাহমুদ সারোয়ার উপস্থিতিতে তাদের কাছে শিশুটি তুলে দেন জেলা প্রশাসক।

এর আগে গত ১ মে দিবাগত রাতে সদর হাসপাতালের ডোম ঘরের পাশে ডাস্টবিন থেকে সদ্য ভূমিষ্ঠ ওই শিশুটিকে জীবিত উদ্ধার করে বাবু নামের এক অ্যাম্বুলেন্স চালক। পরে শিশূটিকে হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: