প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নরসিংদীতে ৩ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

কারেন্ট নিউজ বিডি   ১৯ মে ২০১৮, ৪:০২:৫৪

ঢাকা, ১৯ মেকারেন্ট নিউজ বিডিনরসিংদীর মাধবদী ও ব্রহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে অভিযান চালিয়ে ৮২০ বোতল ফেন্সিডিল, ২৬ কেজি গাঁজা ও মাদক বহনকারী ১টি তেলের লরিসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার ভোরে ও দুপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের এছর এলাকার মো. আমজাদ খানের ছেলে মো. রিগান (২১), একই এলাকার মো. বাবুল মিয়ার ছেলে মো. সজিব মিয়া (২৩) ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার বাউতলা গ্রামের মো. হান্দু মিয়ার স্ত্রী মোসা. নেহারা (৩৫)।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক খোকন চন্দ্র সরকার বলেন, আজ ভোরে গোপন সংবাদের ভিত্তিতে আমি এবং আমার টিম সদর উপজেলার মাধবদী থানাধীন চৈতাব এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক থেকে একটি তেলের লরি আটক করি। এসময় তেলের লরির ভিতরে রাখা ৭টি প্লাস্টিকের বস্তায় রাখা ৮২০ বোতল ফেন্সিড্রিল, ১টি প্লাস্টিকের বস্তায় রাখা ২৬ কেজি গাঁজা ও মাদক বহনকারী তেলের লরি জব্দসহ ২জন মাদক ব্যাবসায়ী রিগান ও সজিবকে গ্রেপ্তার করা হয়।

পরে রিগানের দেয়া তথ্যমতে এই মাদক চালানের প্রকৃত মালিক মোসা. নেহারাকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার মালদারপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। সেসময় সেখান থেকে নেহারার স্বামী মো. হান্দু মিয়া সেখান থেকে পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় মাদক চালান করে থাকে। তারা পেশাদার মাদক ব্যবসায়ী।

তাদের বিরুদ্ধে মাধবদী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: