প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ঈদে ‘পাংকু জামাই’ নিয়ে শাকিব-অপু

কারেন্ট নিউজ বিডি   ৭ জুন ২০১৮, ৭:১৩:২৭

ঢাকা, ০৭ জুনকারেন্ট নিউজ বিডিঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপু জুটি। জনপ্রিয় এই জুটি দর্শকদের দিয়েছেন বহু সুপারহিট ছবি। নানা কারনে তাদের আর এক সাথে দেখা যায় না কোন ছবিতে।

সর্বশেষ গেল ঈদে ‘রাজনীতি‘ ছবিতে এক সাথে তাদের দেখা গিয়েছে। এই জুটির দর্শকদের জন্য আনন্দের খবর হলো ফের ঈদে ‘পাংকু জামাই’ নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হচ্ছে এই জুটি। সোমবার ছবিটি সেন্সরের ছাড় পত্র পেয়েছে। হয়েছে প্রশংসিত।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

‘পাংকু জামাই’ ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। ওই সময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজও সম্পূর্ণ হয়েছিল। এরপর হঠাৎ অপু বিশ্বাস পর্দার অন্তরালে চলে যাওয়ায় থেমে ছিল ছবির কাজ, শাকিবও ব্যস্ত ছিলেন অন্য ছবির শুটিংয়ে। প্রায় আট মাস নিরুদ্দেশ থাকার পর আড়াল ভেঙে গেল বছর ফিরে আসলে গত ৭ অক্টোবর ফের এই ছবির শুটিং করেন অপু।

এফডিসি ও পূবাইলে তিনদিন শুটিং করে অপু তার অংশের কাজ শেষ করেন। ছবিটি মুক্তি নিয়ে ছবির প্রজোযক মোজ্জাম্মেল সরকার জানান,’ শাকিব-অপু জুটি দীর্ঘ পর্দায় অনুপস্থিত। সেজন্য দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে ‘পাঙ্কু জামাই’ ঈদের সময় মুক্তি দেওয়ার চিন্তা করা হয়েছে। কারণ সিনেমাটি মুক্তির এটিই ভালো সময় মনে করি।’

রোমান্টিক কমেডি গল্পের এই ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পুষ্পিতা পপি, এটিএম শামসুজ্জামান প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: