প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

বাজেট সকল মহলে প্রসংশিত হয়েছে: বাণিজ্যমন্ত্রী

কারেন্ট নিউজ বিডি   ৮ জুন ২০১৮, ৮:২১:০৭

ঢাকা, ০৮ জুনকারেন্ট নিউজ বিডিআওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি বারবার বলছে তারা নির্বাচনে আসবে না। তারা নিজেদের প্রয়োজনে নির্বাচনে আসবে। আজ শুক্রবার দুপুরে ভোলা সদর উপজেলার ধনিয়া, বাপ্তা ও কাচিয়া ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে অসহায় দরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থমন্ত্রী যে বাজেট ঘোষণা করেছেন তা অত্যন্ত চমৎকার। এই বাজেট সকল মহলে প্রসংশিত হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি নিজেদের প্রয়োজনেই আগামী নির্বাচনে অংগ্রহণ করবে। কারণ তারা ২০১৪ সালে নির্বাচনে না করে যে ভুল করেছে সে ভুল এবার করবে বলে আমি মনে করি না। তারা তাদের অস্তিত্ব রক্ষা করার জন্যই আগামী নির্বাচনে আসবে।

তিনি আরও বলেন, বিএনপি ২০১৪ সালে নির্বাচনে অংশগ্রহণ না করে তারা নির্বাচন বানচাল করার চেষ্টা করেছিল। তারা পুলিশ হত্যা, অগ্নিসংযোগ ও লুটপাট করে সফল হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেত্রীত্বে আমরা নির্বাচন করতে সক্ষম হয়েছি।

এর আগে বিএনপি যখন ক্ষমতায় ছিলো তারা দেশের মানুষের জন্য কিছুই করেনি। তারা তাদের ভাগ্য গড়েছে। এমনকি বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়েও গ্রাম গঞ্জে কোনো উন্নয়ন হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত নয় বছরে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে।

অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের সহধর্মীনি বেগম আনোয়ারা আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়রাম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: