প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জহিরুল ইসলাম

সম্পাদক ও প্রকাশক

ভাল কাজের মাধ্যমে নিজেকে প্রমান করতে চাইঃ মৃদুলা

১৯ আগস্ট ২০১৮, ৩:১৮:২৪

জহিরুল ইসলাম, ১৯ অগাস্ট, কারেন্ট নিউজ বিডি : মেয়েটিকে দেখলেই মনে হবে সৃষ্টিকর্তা কত নিখুতভাবে সৃষ্টি করেছেন তাকে| ওর নাম মৃদুলা| পুরো নাম শুচিস্মিতা মৃদুলা| জন্ম ময়মনসিংহ জেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে| মৃদুলা ক্যাম্বিয়ান কলেজ থেকে এইচ.এস.সি সম্পন্ন করেন| নর্থ সাউথ ইউনির্ভাসিটিতে বি.বি.এ তে অধ্যায়নরত।

মিডিয়াতে খুব একটা কাজ না করলেও এই অঙ্গনে মৃদুলা পরিচিত একটি নাম বটে। তবে ক্যারিয়ারের শুরুতেই যে কয়েকটা কাজ করেছে তা নিয়ে সন্তুষ্ট তিনি। মৃদুলা ঝড়ের মত এসে আবার ঝড়ের গতিতে হারিয়ে যেতে চান না, চান মিডিয়াতে পাকাপোক্ত একটা শক্ত অবস্থান। আর সেই লক্ষ্য বাস্তবায়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় ইতোমধ্যে তিনি কাজও করেছেন নামিদামি কিছু ব্যান্ডের সাথে।

তারমধ্যে উল্লেখযোগ্য হল, আর এফ এল হুলস্থুল অফারের টিভি বিজ্ঞাপন, যার সারা বাংলার বিলবোর্ডেও স্থান পেয়েছে মৃদুলার ছবি। আর বনফুল চাল এর টিভি বিজ্ঞাপন করে পেয়েছেন ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা। করেছেন কোকোলা চাটনির টিভি কমার্শিয়াল এর কাজ।সম্প্রতি শেষ করেছেন কালার মাইন্ড প্রডাকশনের সিফ্পনি মোবাইলের বিজ্ঞাপন। প্রসংশিত হয়েছেন ডায়মন্ড ওয়ার্ল্ড, শতরুপা শাড়ি, শতরুপা জুয়েলার্স, শতরুপা ডায়মন্ড এবং ঢাকাইয়া শাড়ির বিলবোর্ডের মডেল হিসেবে কাজ করে। এ ছাড়াও বেশ কিছু বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন যা শীগ্রই বিভিন্ন চ্যানেলে অন এয়ার হবে। ইতোমধ্যে কভারগার্ল হয়েছেন বিভিন্ন ম্যাগাজিনের তারমধ্যে উল্লেখযোগ্য হল গ্ল্যামার লাইফস্টাইল, ক্লাসিক, বিচিত্রা এবং টাইমস বিডি।

খুব কম সময়ের ব্যাবধানে নিজেকে এতোগুলো কাজের সাথে জড়িয়ে নেয়াটা সত্যিই প্রসংসার দাবিদার। কখনো নিজেকে তারকা ভাবেন না মৃদুলা কিন্তু এটা মনে করেন যে নিজেকে একটা পরিচিতির জায়গায় নিয়ে আসতে পেরেছেন, আর এটাই তার পরিশ্রমের সার্থকতা।

মৃদুলার একটা দুর্বলতা আছে আর সেটি হল বড় পর্দা। মনেপ্রানে ইচ্ছা সিনেমাতে কাজ করার। তারজন্য দৌড়যাপও করছেন এ অঙ্গনে, নিয়মিত যোগাযোগ রাখছেন চলচ্চিত্র সংশ্লিষ্টদের সাথে। তারই ধারাবাহিকতায় দেশের অন্যতম বড় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ‘শাপলা মিডিয়া’র ব্যানারে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামের সিনেমায় সুপারস্টার শাকিব খানের বিপরীতে কাজ শুরু করবেন খুব শীগ্রই।

মৃদুলার সহজ স্বীকারোক্তি, “আমি বলার মত কোন কাজ এখনো করতে পারিনি, আমি নিজেকে প্রমান করতে চাই কাজের মাধ্যমে আর সে জন্য ভাল ভাল কাজের ব্রেক চাই। আমি সবার কাছে দোয়া চাই যেন ভাল ভাল কিছু কাজ করার সুযোগ পাই এবং এই কাজের মাধ্যমেই নিজেকে প্রমান করতে পারি”।

আমরাও মৃদুলার সাথে একমত, সদা হাস্যোজ্জল এই মেয়েটি ভাল ভাল কাজ করার সুযোগ পাক, প্রমান করুক নিজেকে, মিডিয়ায় ওর ক্যারয়িার হোক সু-প্রতিষ্ঠিত, দর্শক চাহিদার তুঙ্গে অবস্থান করে দর্শকদের পছন্দের শীর্শ তারকা হোক মৃদুলা।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: