প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

‘উন্নয়ন শুধু মুখেই, ঈদযাত্রা এবারও দুর্বিষহ’

কারেন্ট নিউজ বিডি   ২১ আগস্ট ২০১৮, ৯:৪৩:৩৬

ঢাকা, ২১ আগস্ট, কারেন্ট নিউজ বিডিবিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার মুখে উন্নয়নের কথা বললেও জনগণের জন্য ঈদযাত্রা এবারও দুর্বিষহ ও বেদনাদায়কই হয়েছে ।

মঙ্গলবার (২১ আগস্ট) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে নিয়মিত সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ অভিযোগ করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ভাঙাচোরা সড়ক-মহাসড়ক, দুর্ঘটনায় মানুষের মৃত্যু আর তীব্র যানজট ও জনদুর্ভোগের জন্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীকে দায়ী করলেন তিনি।

এ সময় অবিলম্বে খালেদা জিয়াসহ বিএনপির নেতাকর্মীদের মুক্তি দাবি করেন বিএনপি নেতা। নিরাপদ সড়ক আন্দোলনের নেতাকর্মীদেরও মুক্তি দাবি করেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, সড়কে লাশের সংখ্যা বেড়ে যাচ্ছে। গতকালও সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ২৮ জন। গুরুতর আহত হয়েছেন শতাধিক। সড়কের বেহাল অবস্থা ও সড়ক মন্ত্রণালয়ের অব্যবস্থপনাই দুর্ঘটনার মূল কারণ।

তিনি আরো বলেন, সড়কে মানুষকে নিরাপদে ফিরতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন ওবায়দুল কাদের সাহেব। তিনি কয়েক দিন আগে বলেছিলেন, এবারের ঈদযাত্রা হবে স্বস্তিদায়ক। কিন্তু আমরা কী দেখলাম, প্রতিবারের মতো এবারের ঈদযাত্রাও হয়েছে দুর্বিষহ, বেদনাদায়ক। ঈদের আনন্দের পরিবর্তে শোকের মাতম চলছে অনেক বাড়িতে।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব আরো বলেন, ‘চোরাবালিতে ডুবতে থাকা সরকার খরকুটো ধরে বাঁচার জন্য বিএনপির বিরুদ্ধে মিথ্যাচার করছে। কিন্তু বিএনপির বিরুদ্ধে মিথ্যাচার করে অপপ্রচার করে পার পাওয়া যাবে না।’

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: