প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

তারকারা ঈদ কাটাবেন যেভাবে

কারেন্ট নিউজ বিডি   ২২ আগস্ট ২০১৮, ৮:৪৪:৪৩

ঢাকা, ২২ আগস্ট, কারেন্ট নিউজ বিডিযথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারাদেশে ঈদুল আজহা উদযাপন চলছে। মূলত ঈদ মানেই আত্মীয় স্বজনদের সঙ্গে আনন্দ করে সময় কাটানো। সারা বছর শ্যুটিং আর নানান কাজে ব্যাস্ত থাকার পর ঈদের সময়টা একটু নিজের মত করেই কাটাতে চান শোবিজের তারকারা। তারকাদের কেউ কেউ ঢাকায় তো আবার কেউ গ্রামের নির্মল পরিবেশে কাটিয়ে দেন ঈদের দিনটা। আবার কেউ হয় তো উড়াল দেন বিদেশের দৃষ্টিনন্দন রিসোর্টে। চলুন জেনে নিই এবারের ঈদে তারকাদের কে কোথায় ঈদ করছেন-

সোহেল রানা

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বাংলা চলচ্চিত্রের স্বর্ণযুগের একজন নায়ক সোহেল রানা। দীর্ঘদিন আলো ছড়িয়েছেন চলচ্চিত্রের পর্দায়। এখনো তিনি ভালোবাসেন চলচ্চিত্রকে, চলচ্চিত্রের মানুষদেরকে। সোহেল রানা ঈদ পালন করেছেন ঢাকায় তাঁর পরিবারের সাথে।

এটিএম শামসুজ্জামান

ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা এটিএম শামসুজ্জামান প্রতিবছরের ন্যায় এবারও ঢাকায় ঈদ পালন করেছেন। রাজধানীর সুত্রাপুরে পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন।

শাকিব খান

ঢালিউড কিং খান খ্যাত শাকিব খান অভিনীত ছবি ক্যাপ্টেন খান আজ সারাদেশে মুক্তি পেয়েছে। প্রতি ঈদের মত এবারও সবথেকে বেশী প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ছবিটি। যদিও এবার চাঁদরাত পর্যন্ত বাংলাদেশে ছিলেন না এই সুপারষ্টার। জানা গেছে স্যূটিং এর ব্যাস্ততা শেষে তিনি অবস্থান করছিলেন ব্যাংকক। মাঝরাতে এসেছেন ঢাকায়। ঈদ পালন করেছেন ঢাকায়।

আনিসুর রহমান মিলন

অভিনেতা আনিসুর রহমান মিলন শোবিজের ব্যাস্ততম শিল্পীদের একজন। এক কাজ শেষ হয় তো শুরু হয় তার অন্য আরেকটি কাজ। এই কাজের ব্যাস্ততার মাঝেও এবার তিনি ঈদ করছেন ঢাকায় তার পরিবারের সাথে।

আব্দুন নূর সজল

অভিনেতা সজল ছোটপর্দায় জনপ্রিয় তারকা হলেও তিনি কাজ করেছেন বড় পর্দাতেও। এবারের ঈদেও টানা কাজ করেছেন। দেশের প্রায় প্রতিটি টিভি চ্যানেলে এবারও দেখা যাবে তাঁর অভিনীত নাটক, টেলিফিল্ম। প্রতিবারের মত এবারও সজল তার পরিবারের মানুষদের সাথে ঈদ করেছেন ঢাকায়।

জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক জায়েদ খান। শিল্পীদের নিয়েই তাঁর কাজ। সশেষ তাঁর মুক্তিপ্রাপ্ত সিনেমার নাম অন্তরজ্বালা। এবারের ঈদে তাঁর কোন ছবি মুক্তি না পেলেও তার হাতে রয়েছে বেশ কিছু ছবি। বাড়ি বরিশাল হলেও ঈদে প্রায় সারাটা দিন জায়েদ ছিলেন বিএফডিসিতে। এফডিসির অসহায় ও দুঃস্থ শিল্পীদের জন্য জায়েদ খানের উদ্যোগে কোরবানি দেয়া হয়। সারাদিন এই ব্যবস্থাপনার কাজে ব্যাস্ত থাকার পাশাপাশি করেছেন ঈদেরকুশল বিনিময়।

সাইমন সাদিক

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের আলোচিত নায়কদের মাঝে সাইমন সাদিক অন্যতম। এবারের ঈদে সাইমন সাদিক অভিনীত দ’টি চলচ্চিত্র মুক্তি পাবার কথা থাকলেও শেষ পর্যন্ত আলোর মুখ দেখেছে একটি। সাইমন মাহী জুটি অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবিটির নাম ‘জান্নাত’। গল্প থেকে শুকরে নানান কারণে এই ছবিটি নিয়ে চলচ্চিত্র পাড়ায় ছিল বেশ আলোচনা। বিশেষ করে এবারেই প্রথম ঈদের মত বড় উৎসবে মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা। এবারের ঈদে সাইমন সাদিক রয়েছেন তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। সেখানে তিনি পরিবার পরিজন ও বন্ধু বান্ধবের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করেছেন।

নিরব হোসাইন

প্রতিবারের মত এবারও পরিবারের সাথে ঢাকাতেই ঈদ করছেন অভিনেতা নিরব। নিরব বলেন ‘ঈদে ঢাকার বাইরে খুব কমই যাওয়া হয়। ছোটবেলা থেকেই ঢাকায় ঈদ করি আমার পরিবারের সাথে। এবারও তার ব্যাতিক্রম কিছু ঘটবে না’।

সূত্র : পিবিডি নিউজ

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: