প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

ঈদের দিন বিকেল পর্যন্ত কিছুই খাননি খালেদা জিয়া

কারেন্ট নিউজ বিডি   ২৩ আগস্ট ২০১৮, ১:২১:৩১

ঢাকা, ২৩ আগস্ট, কারেন্ট নিউজ বিডিকারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ঈদের দিন বিকেল পর্যন্ত কিছুই খাননি বলে জানিয়েছেন তাঁর বোন সেলিমা ইসলাম। বুধবার (২২ আগস্ট) বিকেল ৫টায় খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি একথা জানান।

ঈদের দিন কারাগারের অভ্যন্তরে আত্মীয়-স্বজনদের সঙ্গে আবেগঘন পরিবেশে কিছু সময় কাটালেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। কারা কর্তৃপক্ষের অনুমতি পাওয়ার পর বিকেল ৩টা ৪০ মিনিটে তার পরিবারের ৬ সদস্য কারাগারে প্রবেশ করেন। এর আগে দুপুর ২টা ২০ মিনিট থেকে কারাফটকে অপেক্ষা করেন তারা। প্রথমে খালেদার স্বজনদের ২০ জনের একটি তালিকা কারা কর্তৃপক্ষের কাছে দেওয়া হলেও কারাগারে যাওয়ার অনুমতি পান ৬ জন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, তার মেয়ে জাফিয়া রহমান, খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই সাঈদ এস্কান্দরের স্ত্রী নাসরিন এস্কান্দার, তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু। বাকিরা অনুমতি না পেয়ে কারাফটক থেকেই ফিরে যান। এর আগে দলের সিনিয়র নেতারা সাক্ষাতের জন্য দুপুরে কারাগারের সামনে গেলে তাদের সাক্ষাতের অনুমতি দেওয়া হয়নি। এ সময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে, খালেদা জিয়ার নামে একটি গরু ও দুটি ছাগল কোরবানি দেওয়া হয়েছে। লন্ডনে অবস্থানরত বড় ছেলে তারেক রহমানের পরামর্শে ঈদুল আজহার দিন বুধবার সকালে রাজধানী গুলশান-২-এর বাসভবন ফিরোজায় পশু তিনটি কোরবানি দেওয়া হয়। এ কোরবানি তত্ত্বাবধান করেন খালেদা জিয়ার ছোট ছেলের স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। বিএনপি চেয়ারপারসনের কার্যালয় সূত্রে এতথ্য জানা গেছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: